Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Debchandrima Singha Roy

রেজওয়ানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে! সম্পর্ক ভাঙার জল্পনার মাঝে নতুন পোস্ট দেবচন্দ্রিমার

দেবচন্দ্রিমা সিংহরায় এবং রেজওয়ান রব্বানি শেখের বিচ্ছেদ নিয়ে জল্পনা তুঙ্গে। এর মাঝেই নতুন পোস্ট করলেন নায়িকা।

Image of  Debchandrima Singha Roy and Rajwan.

রেজওয়ান রব্বানি শেখ ( বাঁ দিকে )। দেবচন্দ্রিমা সিংহরায় ( ডান দিকে )। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৫:৩৬
Share: Save:

শেষ এক সপ্তাহ ধরে তাঁদের বিচ্ছেদ নিয়ে টলিপাড়ায় জল্পনা তুঙ্গে। ইনস্টাগ্রাম থেকে একে অপরকে আনফলো করেছেন দেবচন্দ্রিমা সিংহরায় এবং রেজওয়ান রব্বানি শেখ। কখনও অবশ্য তাঁরা প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে শোনা যায়, ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের সেটে একসঙ্গে কাজ করতে গিয়ে একে অপরকে মন দিয়ে বসেন তাঁরা। তার পর থেকেই নাকি তাঁদের প্রেমের গাড়ি চলছে। কিন্তু আচমকাই তাঁদের বিচ্ছেদের খবরে ভরে উঠেছে সমাজমাধ্যমের পাতা।

এই গুঞ্জনের পর প্রথম পোস্ট করলেন দেবচন্দ্রিমা। না, রেজওয়ানের সঙ্গে কোনও ছবি দেননি অভিনেত্রী। তাঁর নতুন ছবিতে দেখা যাচ্ছে জিমের পোশাকে আয়নার সামনে দাঁড়িয়ে নিজস্বী তুলছেন তিনি। ইন্ডাস্ট্রিতে সকলেই জানেন নিজের শরীর নিয়ে খুবই সচেতন দেবচন্দ্রিমা। নিয়মিত শরীরচর্চা এবং ডায়েটে থাকেন নায়িকা। যদিও অভিনয় পেশায় তন্বী চেহারার নায়িকাদের চাহিদাই বেশি।

নিজস্বী পোস্ট করে দেবচন্দ্রিমা লেখেন, “প্রিয় অ্যাব্‌স, আমি এখন হয়তো তোমায় দেখতে পাচ্ছি না। কিন্তু অনুভব করতে পারছি গুরুতর কিছু ঘটতে চলেছে। তোমায় দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না। আমি কথা দিচ্ছি আগামী দিনে যতটা সম্ভব সকলের সামনে আপনাকে দেখোনোর চেষ্টা করব।” এই ছবি পোস্টের পর অনেকেই মন্তব্য করেছেন, তবে কি বিচ্ছেদের দুঃখ ভুলতেই শরীরচর্চায় মন দিয়েছেন দেবচন্দ্রিমা? এ বারেও নীরব নায়িকা।

তবে তাঁদের বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুলেছেন রেজওয়ান। আনন্দবাজার অনলাইনকে রেজওয়ান বলেন, “আমি সত্যিই এ বিষয়ে কিছু জানি না। ইনস্টাগ্রাম, ফেসবুকে আমি কোনও দিনই সক্রিয় ছিলাম না। এখনও নই। বাকিদের মতো প্রতি দিন রিল ভিডিয়ো পোস্ট করতে পারি না। সুতরাং ফলো-আনফলো ব্যাপারটা বুঝি না। দেবচন্দ্রিমার হয়তো কেউ এ সব দেখে। ও এই বিষয়ে কিছু বলতে পারবে।”

এই মুহূর্তে তাঁরা দু’জনেই রয়েছেন বিরতিতে। রেজওয়ানের কাছে বেশ কিছু সিরিয়ালের সুযোগও এসেছিল। তবে আপাতত তিনি বেছে কাজ করতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Debchandrima Singha Roy Tollywood Tollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE