Advertisement
৩০ নভেম্বর ২০২২
Trp Rating Chart

টিআরপি চার্টে পাশা বদল, সত্যিই কি এ বার বন্ধের পথে ‘মিঠাই’? প্রথম পাঁচে রইল কারা?

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও হাজির টিআরপি চার্ট। কোন ধারাবাহিক মনে ধরল দর্শকের? আর কারাই বা দর্শক মনে জায়গা করে উঠতে পারলেন না?

এই সপ্তাহে প্রথম পাঁচেও জায়গা করতে পারল না টিম ‘মিঠাই’।

এই সপ্তাহে প্রথম পাঁচেও জায়গা করতে পারল না টিম ‘মিঠাই’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৫:১৮
Share: Save:

পুজো লেগে গিয়েছে। টেলিভিশন খুললেই এখন শুধুই ঢাকের আওয়াজ। আলোর রোশনাই। চারিদিকে যতই উৎসবের মেজাজ। তবে এ সপ্তাহের টিআরপি রেটিং বলছে অন্য কথা। আনন্দের মেজাজে কিছুটা হলেও বিরতি দেবে এই নম্বর। এই সপ্তাহে প্রথম পাঁচেও জায়গা করতে পারল না টিম ‘মিঠাই’। বরং ধারাবাহিকতা বজায় রাখল ঋদ্ধি, খড়ির প্রেম। এই সপ্তাহে সর্বোচ্চ নম্বর পেয়ে এক নম্বরে ‘গাঁটছড়া’। তাদের প্রাপ্ত নম্বর ৮.১। মন গলেছে ঋদ্ধির। খড়ির প্রেমে হাবুডুবু অবস্থা। সেই প্রেমই যেন জাদুর মতো কাজ করছে। একটুর জন্য সপ্তাহের সেরার শিরোপা হাতছাড়া হয়ে গেল ‘ধুলোকণা’র। তাদের প্রাপ্ত নম্বর ৮.০। লালন-ফুলঝুরির দুরত্বই কি দ্বিতীয় স্থানে জায়গা করে দিল? যদিও সেই উত্তর সময় বলবে। তবে হারানো জায়গা ফিরে পেতে বেশ কষ্ট করতে হচ্ছে টিম ‘গৌরী এলো’-কে। এই সপ্তাহেও তৃতীয় স্থানে গৌরী। তারা পেয়েছে ৭.৭। গত সপ্তাহে প্রথম তিন থেকে ছিটকে গিয়েছিল ‘মিঠাই’। এ সপ্তাহে প্রথম পাঁচেও থাকল ‘মিঠাই’।

Advertisement

চতুর্থ স্থানে থাকল ‘আলতা ফড়িং’। তাদের প্রাপ্ত নম্বর ৭.২। বরং পঞ্চম স্থানে উঠে এল নতুন শুরু হওয়া ‘জগদ্ধাত্রী।’ তাঁদের প্রাপ্ত নম্বর ৭.০। টিআরপি রেটিংয়ে মিঠাইয়ের পিছিয়ে পড়া কি জানান দিচ্ছে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন!

বাকিরা কে, কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

Advertisement
এই সপ্তাহে সর্বোচ্চ নম্বর পেয়ে এক নম্বরে ‘গাঁটছড়া’।

এই সপ্তাহে সর্বোচ্চ নম্বর পেয়ে এক নম্বরে ‘গাঁটছড়া’। গ্রাফিক: সনৎ সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.