Advertisement
০৬ মে ২০২৪
Honey Bafna

‘সোহাগ জল’ সিরিয়ালের শুভ্রর জীবনে নতুন মানুষ! বড় পর্দায় হানি বাফনা, নায়িকা কে?

প্রতি দিন শুভ্র আর জুঁইকে ছোট পর্দায় দেখতে অভ্যস্ত দর্শক। ছোট পর্দার গণ্ডি ছাড়িয়ে এ বার বড় পর্দায় অভিনয় করতে চলেছেন শুভ্র ওরফে হানি বাফনা।

Debolina Dutta and Honey Bafna is new pair of Tollywood

বড় পর্দায় হানি বাফনা, তাঁর নতুন নায়িকা কে? —ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৪:০৮
Share: Save:

প্রকাশ নব্বই দশকের এক জন উদীয়মান লেখক। জমিদার বাড়ির ছেলে সে। কিন্তু দু’বেলা খাবার জোগাড় করতে নাজেহাল অবস্থা। স্বপ্ন, তাঁর লেখা বই প্রকাশিত হবে এক দিন। জীবনে ভাই ছাড়া কেউ নেই। বহু দিন পর তাঁর জীবনে ফিরে আসে রমা। তাঁর ভালবাসার মানুষ। তার পর কোন খাতে এগোয় প্রকাশের জীবন? সেই গল্পই বলবে পরিচালক তুলিরেখা রায়ের নতুন ছবি ‘স্বপ্নউড়ান’। এই ছবির মাধ্যমেই দর্শক পেতে চলেছেন নতুন জুটি। এ বার বড় পর্দায় জুটি বাঁধছেন হানি বাফনা এবং দেবলীনা দত্ত। দু’জনেই টালিগঞ্জের পরিচিত মুখ।

দেবলীনাকে বহু বছর ধরে দেখছেন দর্শক। অন্য দিকে, হানিও কয়েক বছরে কুড়িয়েছেন বিপুল জনপ্রিয়তা। এই মুহূর্তে দর্শক তাঁকে দেখছেন ‘সোহাগ জল ’ ধারাবাহিকে। সিরিয়ালের শুটিংয়ের মাঝে কী ভাবে সিনেমার কাজ সামলালেন হানি? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় নায়কের সঙ্গে।

হানি বলেন, “হ্যাঁ, সত্যিই কঠিন ছিল। কারণ আমি যে দিন সিনেমার শুটিং করছি সে দিনও তো সিরিয়াল সম্প্রচারিত হয়। সেই পর্বগুলো আগে থেকে শুট করে রাখতে হয়। অন্যান্য দিন আমায় যতগুলো দৃশ্য করতে হয়, এই সিনেমার শুটিংয়ের জন্য আমায় প্রতি দিন আরও বেশি দৃশ্য আগে থেকে শুট করে রাখতে হয়। তাই চাপটা দ্বিগুণ হয়ে যায়। যদিও সিনেমার প্রযোজক এবং আমার সিরিয়ালের সকল সদস্যকে ধন্যবাদ জানাব।”

এখনও বেশ কিছু দিনে শুটিং বাকি। দেবলীনা এবং হানিকে পর্দায় একসঙ্গে কেমন দেখায়, সেটাই এখন দেখার। প্রসঙ্গত, এই মুহূর্তে ছোট পর্দায় হানির সঙ্গে জুটিতে দেখা যাচ্ছে শ্বেতা ভট্টাচার্যকে। আপাতত শুভ্র এবং জুঁইয়ের গল্পে মজে দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Honey Bafna Tollywood Actor Debolina Dutta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE