Advertisement
০৪ মে ২০২৪
Rohaan Bhattacharjee

বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতার বলিউড পাড়ি, ‘যশরাজ’-এর নায়ক হচ্ছেন রোহন ভট্টাচার্য!

বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়ক এ বার পাড়ি দিলেন বলিউডে। কোন হিন্দি ছবিতে দেখা যাবে রোহন ভট্টাচার্যকে?

ছোট পর্দার জনপ্রিয় নায়ক রোহন ভট্টাচার্যের বলিউডে উড়ান।

ছোট পর্দার জনপ্রিয় নায়ক রোহন ভট্টাচার্যের বলিউডে উড়ান। ছবি:ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৫:২৪
Share: Save:

ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ। কখনও গোবিন্দ, আবার কখনও অপুর স্বামী দীপু কিংবা ভাসান বাপি হয়ে দর্শকের অন্দরমহলে পৌঁছে গিয়েছেন রোহন ভট্টাচার্য। তবে শুধু ছোট পর্দা নয়, খুব তাড়াতাড়ি বাংলা ছবিতেও দেখা যাবে রোহনকে। সময় বেশ ভালই যাচ্ছে রোহনের। টলিউডের সীমানা ছাড়িয়ে রোহন এ বার বলিউডে। একেবারে হিন্দি ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে।

সম্প্রতি মুম্বইতে যাতায়াত বেড়ে গিয়েছিল অভিনেতার। সম্প্রতি ‘যশরাজ’ স্টুডিয়োর বাইরে ছবি তুলে নিজের সমাজমাধ্যমের পাতায় দেন রোহন। তার পর থেকে জল্পনা চলছিল। তা হলে কি টলিউডকে বিদায় জানিয়ে মুম্বইগামী হচ্ছেন তিনি? এ প্রসঙ্গ আনন্দবাজার অনলাইনকে অভিনেতা জানান, একটি হিন্দি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। সেই কারণেই মুম্বই যাতায়াত লেগেই রয়েছে তাঁর। এই মার্চেই শুরু হবে শুটিং। তা হলে কি ‘যশরাজ’-এর ছবিতেই দেখা যাবে রোহনকে?

অভিনেতা বলেন, ‘‘আপাতত এতটুকুই। এর থেকে বেশি কিছু বলার অনুমতি নেই।’’ রহস্যটা বজায় রাখতে চাইলেন রোহন। দেবের ‘বাঘাযতীন’-এও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। সম্প্রতি ‘হোস্টেল ডেজ়’ ওয়েব সিরিজ়েও দেখা গিয়েছে রোহনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE