Advertisement
০৪ মে ২০২৪
Grammy Awards

সর্বোচ্চ গ্র্যামি পাওয়ার খেতাব পেলেন বিয়ন্সে, ভারতীয় সুরকার রিকি কেজ ফের পুরস্কৃত

গ্র্যামির মঞ্চে নজির গড়লেন বিয়ন্সে। একমাত্র ভারতীয় রিকির হাতেও উঠল গ্র্যামি। এই নিয়ে তৃতীয় বার।

pictures of grammy winner Beyoncé and ricky kej

গ্র্যামির মঞ্চে নজির গড়লেন বিয়ন্সে, একমাত্র ভারতীয় সুরকার রিকি কেজ তৃতীয় বার পুরস্কৃত। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১১:১৮
Share: Save:

গ্র্যামির মঞ্চে নজির গড়লেন বিয়ন্সে। এই নিয়ে ৩২ বার গ্র্যামি পুরস্কার জিতে সর্বকালীন নজির গড়লেন বিয়ন্সে। সব থেকে বেশি সংখ্যক গ্র্যামি বিজেতার তকমা পেলেন এই সঙ্গীততারকা। জাদু যেমন তাঁর কণ্ঠে, তেমনই দেহতরঙ্গেও। শুধু বিয়ন্সে নন, এ বার গ্র্যামির মঞ্চে পুরস্কৃত ভারতীয় শিল্পী রিকি কেজও।

বিয়ন্সে তাঁর ‘রেনেসঁ’ অ্যালবামে জন্য ৩২তম গ্র্যামি জিতলেন। তাঁর একক গানের সপ্তম অ্যালবাম এটি। শিল্পীর এই গান বিলবোর্ডের সর্বকালের সেরা গানের অ্যাখা পেয়েছে। অন্য দিকে, বেঙ্গালুরুর সুরকার রিকি কেজ একমাত্র ভারতীয় যিনি এ বছর গ্র্যামি জিতলেন। এটি রিকি-র তিন নম্বর গ্র্যামি। সেরা অডিয়ো অ্যালবাম বিভাগে বিজেতা হয়েছেন এই ভারতীয় সুরকার। তাঁর অ্যালবাম ‘ডিভাইন টাইডস’-এর জন্য এই পুরস্কার জিতেছেন রিকি। নিজের সমাজমাধ্যমের পাতায় পুরস্কার হাতে একগুচ্ছ ছবি ভাগ করে নিয়েছেন তিনি। তাঁর এই পুরস্কার ভারতকে উৎসর্গ করেছেন রিকি। গ্র্যামির মঞ্চে একেবারে ভারতীয় পোশাকে দেখা গেল তাঁকে। সোনালি বন্ধগলায় সেজেছিলেন গ্র্যামিজয়ী এই ভারতীয় সুরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Grammy Awards Beyonce Ricky Kej
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE