×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ এপ্রিল ২০২১ ই-পেপার

বেড়াতে গিয়ে ছিনতাইবাজের পাল্লায় পড়লেন এই অভিনেত্রী

সংবাদ সংস্থা
১১ জুন ২০১৭ ১৮:৫৩

ইস্তানবুলে গিয়ে ছিনতাইবাজের পাল্লায় পড়লেন ‘ভাবিজি ঘর পর হ্যায়’ সিরিয়ালের অভিনেত্রী সৌম্যা ট্যান্ডন।

গত সপ্তাহে স্বামী সৌরভ দেবেন্দ্র’র সঙ্গে তুরস্কে ছুটি কাটাতে গিয়েছিলেন সৌম্যা। অভিযোগ, সেখানেই তাঁর ব্যাগ ছিনতাই করেন এক ট্যাক্সিচালক। সৌম্যার দাবি, ইস্তানবুলের একটি বাজারে শপিং করার পর একটি ট্যাক্সিতে ওঠেন তিনি। কিছুটা পথ যাওয়ার পরই ট্যাক্সিচালক তাঁকে বিল মিটিয়ে ট্যাক্সি থেকে নেমে যেতে বলেন। সৌম্যা তাঁর থেকে বিল চাইলে তা দিতে অস্বীকার করেন চালক। এবং তাঁর ব্যাগ থেকে ৮০০ ইউরো (৫৭,৬৭২ টাকা) ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। টুইটারে এমনই অভিযোগ জানান অভিনেত্রী। তবে সৌম্যার কাছে কোনও রশিদ বা ট্যাক্সির নম্বর না থাকার জন্য পুলিশ তাঁকে কোনও সাহায্য করতে পারেনি।

তবে, ছুটিটা কোনও ভাবে মাটি হতে দিতে রাজি নন সৌম্যা। সে কারণে তিনি এখন ট্রামেই যাতায়াত করছেন বলে জানান অভিনেত্রী। ইতিমধ্যেই ইস্তানবুলের ট্রাভেল কার্ডও বানিয়ে নিয়েছেন তিনি। অভিনেত্রী বলেন, “‌ট্রামে চড়ে ঘুরে বেড়িয়ে আমি শহরটাকে বেশি করে জানতে পারছি।”

Advertisement



সৌম্যা ট্যান্ডন।—ফাইল চিত্র।

সৌম্যাকে টেলিভিশনে প্রথম দেখা যায় ‘‌অ্যায়সা দেশ হ্যায় মেরা’‌ সিরিয়ালে। এর পর তাঁকে ‘জব উই মেট’’ ছবিতে করিনা কপূরের দিদির ভূমিকায় অভিনয় করতে দেখা যায়।

আরও পড়ুন: মহাকাশে যাচ্ছেন আমির, সৌজন্যে রাকেশ শর্মা

বেশ কিছু রিয়্যালিটি শো–তে অ্যাঙ্কারিংও করেছেন সৌম্যা। এখন ‘ভাবিজি ঘর পর হ্যায়’ সিরিয়ালে অনিতা ভাবি’র চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে।



Tags:

Advertisement