Advertisement
০৬ মে ২০২৪
Actor Gets Assaulted

অনুরাগী ভেবে ছবি তুলছিলেন দিব্যি! পরক্ষণেই রাস্তার মাঝে হেনস্থার শিকার অভিনেতা

ছোট পর্দার পরিচিত মুখ তিনি। রিয়্যালিটি শো থেকে উত্থান বিনোদনের দুনিয়ায়। রাস্তার মাঝে অনুরাগীদের হাতে হেনস্থার শিকার হলেন হিন্দি ধারাবাহিকের নামজাদা অভিনেতা।

Bhagya Lakshmi actor Akash Choudhary hit by people pretending to be his fans, Bharti Singh shocked

আকাশ চৌধরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৩৩
Share: Save:

বিনোদনের রঙ্গমঞ্চে এক এক দিন এক এক কাণ্ড! এ দেশে রুপোলি পর্দার তারকাদের ঘিরে যে উন্মাদনা, তা বিদেশে সচরাচর দেখা যায় না। বিনোদনের দুনিয়ার তারকাদের যতটা দরদ দিয়ে ভালবাসেন অনুরাগীরা, তাঁদের আক্রোশের মুখে পড়লে কখনও কখনও হেনস্থার শিকারও হতে হয় তাঁদের। অনুরাগীদের এই আক্রোশের হাত থেকে রেহাই পান না শাহরুখ খান, দীপিকা পাড়ুকোনের মতো তারকারাও। অনুরাগীরা কোনও ভাবে চটে গেলেই সর্বনাশ! সম্প্রতি তেমনই এক অভিজ্ঞতার মুখোমুখি হতে হল এক টেলি অভিনেতাকে।

‘স্প্লিট্‌সভিলা’ রিয়্যালিটি শো থেকে উত্থান আকাশ চৌধরির। এখন ‘ভাগ্য লক্ষ্মী’ হিন্দি ধারাবাহিকে অভিনয় করেন তিনি। দর্শকের মধ্যে তাঁর জনপ্রিয়তা কম নয়। সমাজমাধ্যমের পাতায় তাঁর অনুরাগী সংখ্যা প্রায় চার লক্ষের কাছাকাছি। সম্প্রতি মায়ানগরীর রাস্তায় দেখা মিলল তাঁর। আকাশের সঙ্গে ছবি তোলার জন্য তাঁকে ঘিরে ধরেছিলেন বেশ কিছু অনুরাগী। তাঁদের সবার সঙ্গে হাসিমুখে ছবিও তোলেন অভিনেতা। ছবি তোলা হয়ে যাওয়ার পরে উল্টো দিকে হেঁটে চলে যাচ্ছিলেন তিনি। সেই সময় হঠাৎ করে তাঁর দিকে খালি জলের বোতল ছোড়েন এক ব্যক্তি। পিছনে ঘুরে অভিনেতা প্রশ্ন করেন, কেন তাঁকে বোতল ছোড়া হল। চিত্রগ্রাহকদের ক্যামেরার সামনেই এই ঘটনা ঘটে। অনুরাগীদের এমন ব্যবহারে হতবাক আকাশও। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো।

সমাজমাধ্যমের পাতায় ওই ভিডিয়োয় মন্তব্য করেছেন নেটাগরিকরা। তারকার সঙ্গে ছবি তোলার পরক্ষণেই অনুরাগীদের এমন ব্যবহার দেখে ক্ষুব্ধ তাঁরাও। তারকারা অনুরাগীদের অনুরোধ রেখে তাঁদের সঙ্গে রাস্তায় দাঁড়িয়ে ছবি তোলেন বলেই কি এমন আচরণ করার দুঃসাহস দেখাচ্ছেন তাঁরা, প্রশ্ন অনেকের। যদিও ঘটনার কোনও অভিযোগ দায়ের করেননি আকাশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Splitsvilla Bigg Boss Akash Choudhary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE