Advertisement
০২ মে ২০২৪
Dev

কিশোর কুমার থেকে অঞ্জন দত্ত, জমল ‘প্রধান’ ছবির শুটিংয়ে খরাজ-দেবের গান

সারা দিন শুটিংয়ের পর সন্ধ্যাবেলাটা কী ভাবে কাটাচ্ছে ‘প্রধান’ ছবির টিম? সেই আগ্রহ রয়েছে অনেকের মনেই। সেই ঝলক মিলল দেবের সমাজমাধ্যমের পাতায়।

শুটিংয়ের ফাঁকে ‘প্রধান’ ছবির টিম কী করছে?

শুটিংয়ের ফাঁকে ‘প্রধান’ ছবির টিম কী করছে? —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৪:২২
Share: Save:

পাহাড়ের কোলে রিসর্ট, টানা কয়েক সপ্তাহ ধরে সেখানেই শুটিং চলছে ‘প্রধান’-এর। আউটডোর শুটিংয়ে যেমন বেশ চাপ নিয়ে কাজ করতে হয় তেমনই আবার পরস্পরের সঙ্গে সম্পর্কের বাঁধন আরও মজবুত হয়। কারণ একসঙ্গে অনেকটা সময় কাটাতে হয় প্রত্যেককে। তেমনই অভিনেতা প্রযোজক দেব তাঁর ক্রিসমাসের ছবির শুটিং নিয়ে ব্যস্ত এই মুহূর্তে। সবাই যে সেখানে শুধুই কাজ করে যাচ্ছেন বললে ভুল বলা হবে। শুটিংয়ের ফাঁকে ‘প্রধান’-এর টিম কী করছে? সেই ঝলক পাওয়া গেল দেবের ইনস্টাগ্রাম স্টোরিতে। শুটিং শেষে সবাই মিলে একসঙ্গে বসেছিলেন রিসর্টের বাগানে। কারও হাতে ছিল গিটার, তো কারও হাতে ছিল উকুলেলে। শুধু অভিনেতারা নন, গোটা টিম জমেছিল গানে। অভিনেতাদের এমন ভাবে অবশ্য খুব একটা দেখা যায় না।

 দেবের ইনস্টাগ্রাম স্টোরি।

দেবের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

খরাজ মুখোপাধ্যায় তাঁর দরাজ গলায় ধরেছিলেন উত্তমকুমারের ছবির বিখ্যাত গান ‘এই তো জীবন’। এক দিকে খরাজ, কাঞ্চন যখন উত্তমে মজে তখন সুজন নীল মুখোপাধ্যায় এবং দেবের মুখে বেলা বোস। রাতে সকলের সঙ্গে অঞ্জন দত্তর গানে ঠোঁট মেলালেন প্রযোজক-অভিনেতা। পাশে শ্রোতা হিসাবে ছিলেন অভিজিৎ সেন-সহ আরও অনেকে। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় প্রথম বার দেখা যাবে সৌমিতৃষা কুন্ডুকে। তবে দেবের স্টোরি দেখে অনেকের মনে প্রশ্ন, নায়িকা কোথায়? যদিও তাঁকে দেখা যায়নি স্টোরিতে। এই শুটিংয়ের ফাঁকে অবশ্য পুজোর ছবির প্রচারও শুরু করে দিয়েছেন নায়ক। সম্প্রতি প্রকাশ্যে এসেছে দেবের পুজোর ছবি ‘বাঘা যতীন’-এর প্রথম ঝলক। তার পরেই আবার উত্তরবঙ্গে ফিরে গিয়েছেন নায়ক।

শুটিং প্রায় শেষের পথে। আগামী কাল অর্থাৎ রবিবারই কলকাতায় ফেরার কথা টিমের। এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে নায়ককে। তাঁর স্ত্রীর চরিত্রে দেখা যাবে সৌমিতৃষাকে। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে সোহম চক্রবর্তী। সম্প্রতি, উত্তরবঙ্গে তাঁদের হোটেলে উদ্ধার হয় অজগর সাপ। যা নিয়ে বেশ হইচই হয়েছিল। সোহমের হাতে সাপের ছবি ছড়িয়ে পড়ার পর তাঁকে বিস্তর সমালোচনার সম্মুখীনও হতে হয়। তবে অভিনেতা তাঁর বক্তব্য স্পষ্ট করেছেন। অনেকের অভিযোগ, বন্যপ্রাণীর সঙ্গে সঠিক আচরণ করা হয়নি। তিনি যে বন দফতরের কর্মীদের সাহায্য করার জন্য সাপটি ধরেছিলেন সে কথাও স্পষ্ট করেছেন সোহম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Tollywood Bengali Cinema Soumitrisha Kundu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE