Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Comedy Show

‘আমার সঞ্চালনা নিয়ে অনেকের সমস্যা রয়েছে’, অকপট কৌতুকশিল্পী ভারতী জানিয়েছেন স্বামীর সঙ্গে কাজেই বেশি স্বচ্ছন্দ

ভারতী জানিয়েছেন, দর্শকদের হাসানোই তাঁর আসল উদ্দেশ্য। তাই কে কী ভাবলেন বা বললেন, এ সবে নজর দেন না। তবে অন্য কারও থেকে এখন লেখক-স্বামী হর্ষের সঙ্গে সঞ্চালনাই সব থেকে বেশি উপভোগ করেন।

ভারতীর (বাঁ দিকে) সঙ্গে স্বামী হর্ষ (ডান দিকে)।

ভারতীর (বাঁ দিকে) সঙ্গে স্বামী হর্ষ (ডান দিকে)।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫৬
Share: Save:

তিনি মঞ্চে উঠলে দর্শকদের পেটে খিল ধরে যায়। কী ভাবে সময় কেটে যায়, বুঝতেই পারেন না দর্শকেরা। অথচ সেই ভারতী সিংহই জানালেন, তাঁর সঞ্চালনা নিয়ে বহু মানুষের সমস্যা রয়েছে। অনেকেই মেনে নিতে পারেন না তাঁর কৌতুক। সে কারণে আজকাল স্বামী হর্ষ লিম্বাছিয়ার সঙ্গে এক মঞ্চে সঞ্চালনা করতেই বেশি স্বচ্ছন্দ তিনি।

কমেডি শোয়ের মাধ্যমেই নজর কেড়েছিলেন ভারতী। তার পর ‘ঝলক দিখলা যা’, ‘নাচ বলিয়ে’, ‘খতরোঁ কে খিলাড়ি’-র মতো একাধিক রিয়্যালিটি শোয়ে অংশ নিয়েছিলেন এই কৌতুকশিল্পী। বেশ কয়েকটিতে জয়ীও হয়েছিলেন। তার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি ভারতীকে।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় নিজের কেরিয়ারের প্রসঙ্গ তোলেন ভারতী। কী ভাবে উত্থান, সেই গল্পও শোনান। তার পরেই ৩৮ বছর বয়সি কৌতুকশিল্পী জানিয়েছেন, অনেকে নাকি তাঁর সঞ্চালনা একেবারেই মেনে নিতে পারেন না। কারণ তাঁরা মনে করেন, ভারতী মঞ্চে থাকলে, কৌতুক করলে তাঁর উপরেই দর্শকদের নজর থাকে। অন্য কেউ আর নজর কাড়তে পারেন না। ভারতী যদিও জানিয়েছেন, এ ধরনের কিছু হোক, মোটেও তিনি চান না। কাউকে খাটো করা তাঁর উদ্দেশ্য নয়।কপিল শর্মার বেশ কয়েকটি অনুষ্ঠানে যোগ দিয়েছেন ভারতী। ‘কমেডি নাইটস বাঁচাও’, ‘ইন্ডিয়া হ্যাজ গট ট্যালেন্ট’ শোয়েও অংশ নিয়েছেন তিনি। ভারতী জানিয়েছেন, দর্শকদের হাসানোই তাঁর আসল উদ্দেশ্য। তাই কে কী ভাবলেন বা বললেন, এ সবে নজর দেন না। তবে অন্য কারও থেকে এখন লেখক-স্বামী হর্ষের সঙ্গে সঞ্চালনাই সব থেকে বেশি উপভোগ করেন। কারণ সেখানে কোনও প্রতিযোগিতা নেই, দু’জন-দু’জনকে সম্মান করেন। ২০১৭ সালে হর্ষকে বিয়ে করেন ভারতী। পাঁচ মাসের একটি ছেলেও রয়েছে তাঁদের। নাম 'লক্ষ্য'।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Comedy Show Kapil Sharma Show comedy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE