Advertisement
২৫ জুন ২০২৪
Akansha Dubey

অভিনেত্রীর রহস্যমৃত্যু, হোটেলের ঘরে মিলল দেহ

মাত্র ২৫ বছরে বয়সে রহস্যমৃত্যু ভোজপুরী ছবির অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের।

picture of akanksha dubey

অভিনেত্রীর রহস্যমৃত্যু। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৩:১৮
Share: Save:

বিনোদন জগতে ফের শোকের ছায়া। মাত্র ২৫ বছরে বয়সে রহস্যমৃত্যু ভোজপুরী ছবির অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবে। বারাণসীর কাছে সারনাথের একটি হোটেলের ঘর থেকে উদ্ধার হয়েছে অভিনেত্রীর দেহ। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। দিন কয়েক আগেই নিজের সম্পর্কের কথা কবুল করেন অভিনেত্রী। প্রেম দিবসের দিন সহ-অভিনেতা সমর সিংহের সঙ্গে সম্পর্কের কথা কবুল করেন আকাঙ্ক্ষা। তার পর এক মাস কাটতে না কাটতেই ঘটে গেল এই অঘটন।

১৯৯৭ সালে মির্জাপুরে জন্ম আকাঙ্ক্ষার। সিনেমায় অভিনয় করার পাশাপাশি টিকটকেও বেশ জনপ্রিয় ছিলেন আকাঙ্ক্ষা। মৃত্যুর আগের রাতেও সমাজমাধ্যমে সক্রিয় ছিলেন অভিনেত্রী। ভোজপুরী গানে নিজের একটি নাচের ভিডিয়ো পোস্ট করেন তিনি। এ ছাড়াও মৃত্যুর চব্বিশ ঘণ্টা আগে নিজের ছবির পোস্টার শেয়ার করেন অভিনেত্রী। তার মাঝেই কী ভাবে এই ঘটনা ঘটল রহস্য ঘনীভূত হচ্ছে।

‘মেরি জং মেরা ফয়সলা’ ছবির হাত ধরে বড় পর্দায় অভিষেক হয় ভোজপুরী এই অভিনেত্রীর। তার পর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি ২’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akansha Dubey Bhojpuri Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE