Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Priyanka Pandit MMS Controversy

প্রকাশ্যে প্রিয়ঙ্কার ঘনিষ্ঠ মুহূর্তের এমএমএস! ঘটনায় বিরক্ত অভিনেত্রী কী বললেন?

অভিনেত্রী প্রিয়ঙ্কা পণ্ডিতের ঘনিষ্ঠ মুহূর্তের ভাইরাল ভিডিয়ো নিয়ে তুমুল চর্চা। এক বছর আগে ঘটে যাওয়া ঘটনা প্রসঙ্গে মুখ খুললেন নায়িকা।

Actress Priyanka Pandit opens up about MMS controversy

ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী প্রিয়ঙ্কা পণ্ডিত। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৫৬
Share: Save:

২০২১ সালের ঘটনা। আচমকাই ফাঁস হয়ে যায় ভোজপুরী অভিনেত্রী প্রিয়ঙ্কা পণ্ডিতের ব্যক্তিগত ভিডিয়ো। যাঁর জেরে কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী। এত দিন এই বিষয় নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী। অবশেষে মুখ খুললেন প্রিয়ঙ্কা। এর আগেও অনেক ভোজপুরী নায়িকার সঙ্গে এমনটা ঘটেছে। কিন্তু কেউই এই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি। এক বছর পর এই প্রসঙ্গে নিজের বক্তব্য স্পষ্ট করলেন প্রিয়ঙ্কা।

তিনি বলেন, “যা রটেছে তার মধ্যে কোনও সত্যতা নেই। আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হয়েছে। কেউ বদনাম করার জন্য ইচ্ছা করে ওই ভিডিয়োয় আমার নাম জুড়ে দিয়েছে।” প্রিয়ঙ্কা আরও যোগ করেন। বলেন, “আমার কেরিয়ার যাতে নষ্ট হয়ে যায়, সেই উদ্দেশেই কেউ এমনটা করেছে।” ইতিমধ্যেই আইনি পদক্ষেপ গ্রহণ করেছেন প্রিয়ঙ্কা। পুলিশের কাছে লিখিত অভিযোগও জানিয়েছেন তিনি।

ঠিক কী ঘটেছিল? ২০২১ সালে একটি এমএমএস মাত্র কয়েক মিনিটের মধ্যে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই ভিডিয়োয় যে মহিলাকে দেখা গিয়েছিল, তা দেখে অনেকের দাবি ছিল যে, সেই মহিলা হলেন ভোজপুরী সিনেমার অভিনেত্রী প্রিয়ঙ্কা। যে কারণে অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয় প্রিয়ঙ্কাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE