Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
sonu nigam

‘আমার চুল ধরে টেনেছে, আমার নিরাপত্তারক্ষী মারা যেতে পারতেন’, থানায় ক্ষুব্ধ সোনু নিগম

সোমবার রাতে মুম্বইয়ের চেম্বুরে সোনু নিগমের উপর হামলা, শিবসেনার বিধায়কের ছেলের বিরুদ্ধে থানায় গায়ক

Picture Of sonu nigam

চেম্বুরের কনসার্টে ভয়ঙ্কর অভিজ্ঞতা সোনু নিগমের। ছবি: এএনআই।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৪২
Share: Save:

দিন কয়েক আগেই ক্রিকেট তারকা পৃথ্বী শ-এর উপর চড়াও হন অনুরাগী। আবদার সেলফি তোলার। সোমবার মুম্বইয়ের চেম্বুরে সোনু নিগমের অনু্ষ্ঠান চলাকালীন চড়াও হন স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে। অনুষ্ঠান চলাকালীন শিল্পীর সঙ্গে বিধায়কের ছেলে অভব্য আচরণ করেন বলে অভিযোগ। শিল্পীর নিরাপত্তারক্ষী ও ম্যানেজারের সঙ্গে দুর্ব্যবহার করেন। সোনু নিগমকে ধাক্কা মারেন, তার পর তাঁর চুল ধরেও টানা হয়। এই ঘটনার একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে।

সোমবার রাতেই সোনু নিগমের অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩২৩ ধারা (স্বেচ্ছায় আঘাত করার জন্য শাস্তি), ৩৪১ ধারা (অন্যায় ভাবে গতিরোধ করা), এবং ৩৩৭ (ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করে এমন কাজ করা)— এই তিনটির ধারার অধীনে মামলা নথিভুক্ত করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। চেম্বুর থানায় এফআইআর দায়ের করেন শিল্পী। নিজের বিবৃতিতে বিধায়কের ছেলের বিরুদ্ধে অভিযোগ এনেছেন শিল্পী।

সোনু বলেন, ‘‘শো শেষ হওয়ার পর, যখন আমার সহকর্মী হরিপ্রকাশ, রব্বানী খান, সায়রা মাকানি-সহ আমরা সবাই স্টেজ থেকে নামছি, এমন সময় হঠাৎ পিছন থেকে একটি ছেলে এসে আমাকে ধরে ফেলে। তার পর হরিপ্রকাশ সেই ছেলেটিকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলে, সেই ছেলেটি হরিপ্রকাশজিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ছেলেটি আমাকেও ধাক্কা দেয়। আমিও সিঁড়িতে পড়ে যাই। আমার চুল ধরে টানেন। আমার ম্যানেজার মরেই যেত।’’ এখনও সেই বিভীষিকাময় অভিজ্ঞতা রয়ে গিয়েছে শিল্পীর কণ্ঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE