Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sonu Nigam Attacked

সোনু নিগমের উপর হামলা মুম্বইয়ে, আহত হয়ে হাসপাতালে ভর্তি শিল্পীর বন্ধু রব্বানি

আক্রান্ত সঙ্গীতশিল্পী সোনু নিগম। সোমবার সন্ধ্যায় মুম্বইয়ের চেম্বুর এলাকায় তিনি আক্রান্ত হন বলে জানা গিয়েছে। এই ঘটনায় তাঁর বন্ধু আহত হয়েছেন।

An image of Sonu Nigam

সোনু নিগমের উপর হামলা মুম্বইয়ে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৪১
Share: Save:

সঙ্গীতশিল্পী সোনু নিগম ও তাঁর সঙ্গীরা আক্রান্ত। অনুষ্ঠান চলাকালীন সোমবার সন্ধ্যায় মুম্বইয়ের চেম্বুর এলাকায় তিনি আক্রান্ত হন বলে জানা গিয়েছে। এই ঘটনায় তাঁর বন্ধু রব্বানি খান আহত হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে স্থানীয় একটি সূত্রের দাবি।

সোমবার সন্ধ্যায় চেম্বুরের অনুষ্ঠানে গান গাইছিলেন সোনু। ওই সময় স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে গায়কের ম্যানেজার সায়রার সঙ্গে অভব্য আচরণ করেন বলে অভিযোগ। অনুষ্ঠান চলাকালীন বিধায়কের ছেলে সায়রাকে মঞ্চ থেকে নেমে যেতে বলেন। তখন মঞ্চ থেকে নামছিলেন সোনুও। অভিযোগ, ওই সময় সোনুকে ধাক্কা মারেন বিধায়কের ছেলে। এই ঘটনার একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে। যদিও ওই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সর্বভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস্‌ অব ইন্ডিয়া’য় প্রকাশিত খবরে প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, সোনুকে ধাক্কা দেওয়ার সময় বিধায়কের ছেলে এবং সোনুর মাঝখানে চলে আসেন গায়কের দেহরক্ষী। তাঁকে ধাক্কা মেরে সিঁড়ি থেকে ফেলে দেন অভিযুক্ত। এর পর সোনুকে ধরতে গেলে তাঁকে বাঁচাতে এগিয়ে আসেন গায়কের বন্ধু রব্বানি খান। রব্বানিকে এর পর ধাক্কা মারেন অভিযুক্ত। প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রায় সাত ফুট নীচে পড়ে যান তিনি। এই ঘটনায় গায়কের কোনও চোট লাগেনি কিন্তু তাঁকে বাঁচাতে গিয়ে দু’জন আহত হয়েছেন। রব্বানি খান সোনু নিগমের গুরু ওস্তাদ গুলাম মোস্তাফা খানের ছেলে।

সর্বশেষ খবর পাওয়া অবধি, সোনু আহত দু’জনকেই হাসপাতালে নিয়ে গিয়েছেন। তাঁদের আঘাত গুরুতর কি না, তা জানতে এক্স-রে করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonu nigam Bollywood Singer Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE