Advertisement
০১ মে ২০২৪
Bhojpuri Actress

‘জোর করে আমার সঙ্গে এমন করেছে’, সহ-অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ভোজপুরি অভিনেত্রীর

ভোজপুরি অভিনেত্রী প্রিয়াংশু অভিযোগ দায়ের করলেন থানায়। সহ-অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন তিনি।

Bhojpuri Actress Priyansu Singh Accuses Co-Star Puneet Singh Of physical assault d

ভোজপুরি অভিনেত্রী প্রিয়াংশু সিংহ-অভিনেতা পুনীত সিংহ রাজপুত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ১৯:৪৮
Share: Save:

থানায় গেলেন ভোজপুরি অভিনেত্রী প্রিয়াংশু সিংহ। সহ-অভিনেতা পুনীত সিংহ রাজপুতের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ জানিয়ে পুলিশে এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী। তাঁর অভিযোগ সহ-অভিনেতা পুনীত বিকৃতমনস্ক কাজকর্ম করতে তাঁকে বাধ্য করেছিলেন। এক সাক্ষাৎকারে ভোজপুরি অভিনেত্রী জানিয়েছেন, তাঁর সহ-অভিনেতা মাঝেমাঝেই তাঁর উপর জোরজুলুম করতেন। তার পর তিনি বেশ কয়েক বার বিয়ের করার জন্য হুমকি দেন। পুনীত বাধ্য হয়ে তাঁকে বিয়ে করার প্রতিশ্রুতিও দিয়েছিলেন।

কী ভাবে আলাপ হয়েছিল তাঁদের? ইন্ডাস্ট্রি সূত্রে খবর প্রিয়াংশু এবং পুনীতের আলাপ সমাজমাধ্যমের সূত্রে। সেখানেই তাঁদের প্রথম কথা হয়। অভিনেত্রী জানিয়েছেন, তাঁদের সম্পর্কের প্রথম দিকে খুবই নরম এবং ভদ্র ছিলেন পুনীত। কিন্তু ধীরে ধীরে তাঁর ব্যবহারে পরিবর্তন লক্ষ করেন তিনি। অন্য দিকে এক বার এক সাক্ষাৎকারে পুনীত জানিয়েছিলেন প্রিয়াংশু তাঁকে ব্যবহার করেছেন। অভিনয় জগতে সুযোগ পাওয়ার জন্য তাঁর সঙ্গে ভাব জমিয়েছিলেন অভিনেত্রী।

প্রিয়াংশুর অভিযোগ, অভিনেতা এক দিন মত্ত অবস্থায় এসে এমনই কিছু আচরণ করেন, যা একেবারেই মেনে নেওয়া যায় না। পরের দিন তিনি নাকি ক্ষমা চেয়েছিলেন। কিন্তু তার পরে আবারও নাকি অভিনেত্রীর অমতে শারীরিক সম্পর্ক স্থাপন করেন পুনীত। শেষে পুলিশের কাছে যেতে বাধ্য হন অভিনেত্রী। বেশ কিছু ভোজপুরি মিউজ়িক ভিডিয়োয় একসঙ্গে কাজ করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhojpuri Actress Sexual Assault Physical Harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE