Advertisement
১৪ জুন ২০২৪
Director's death at hotel

বিনোদন জগতে মৃত্যুর মিছিল! এ বার হোটেলের ঘর থেকে দেহ মিলল পরিচালকের

পুলিশ সুপারিন্টেন্ডেন্ট যশবীর সিংহ জানান, পরিচালক মুম্বইয়ের বাসিন্দা। একটি ছবির শুটিংয়ের জন্যই সোনভদ্রে থাকছিলেন। সঙ্গে ছিলেন দলের অন্যরাও। সকলেই হোটেল তিরুপতিতে উঠেছিলেন।

Bhojpuri film director Subhash Chandra Tiwari found dead

পরিচালকের দেহে কোনও আঘাতের ছাপ ছিল না, মৃত্যুর কারণ স্পষ্ট হবে ময়নাতদন্তের পর। —প্রতীকী ছবি

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ০৮:৫২
Share: Save:

‌‌বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। শুটিং ফ্লোরে ‘অনুপমা’ খ্যাত অভিনেতা নীতেশ পাণ্ডের আকস্মিক মৃত্যুর পরেই হোটেলের ঘরে নিথর দেহ মিলল পরিচালকের। উত্তরপ্রদেশের সোনভদ্রে সেই ঘটনায় শোকের ছায়া। ভোজপুরী পরিচালক সুভাষচন্দ্র তিওয়ারির দেহ হোটেলের ঘরের দরজা ভেঙে উদ্ধার করা হয়।

পুলিশ সুপারিন্টেন্ডেন্ট যশবীর সিংহ জানান, সুভাষ মুম্বইয়ের বাসিন্দা। একটি ছবির শুটিংয়ের জন্যই সোনভদ্রে থাকছিলেন। সঙ্গে ছিলেন দলের অন্যান্যরা। সবাই মিলে হোটেল তিরুপতিতে থাকছিলেন। তবে বুধবার হঠাৎ সুভাষের মৃত্যু হয়। পরিচালকের দেহে কোনও আঘাতের ছাপ ছিল না। মৃত্যুর কারণ স্পষ্ট হবে ময়নাতদন্তের পর। তার পরই ঘটনার তদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ।

গোটা সপ্তাহ ধরেই বিনোদন দুনিয়ায় মৃত্যু-মিছিল। দিন তিনেক আগে অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের মৃত্যুর খবরে এমনিতেই থমথমে ছিল পরিস্থিতি। সেই আবহে বুধবার সকালেই খবর পাওয়া যায়, গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। তার কয়েক ঘণ্টা পর আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে। বহু সিরিয়াল এবং ছবিতে কাজ করেছেন নীতেশ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১।

Bhojpuri film director Subhash Chandra Tiwari found dead

ভোজপুরী পরিচালক সুভাষচন্দ্র তিওয়ারির দেহ হোটেলের ঘরের দরজা ভেঙে উদ্ধার করা হয়। ছবি-সংগৃহীত

এর পরই বছর ৫০-এর পরিচালক সুভাষের মৃত্যুর খবর আসে। অভিনেতার মৃত্যুর খবর জানান তাঁর শ্যালক। নাসিকের লাগাতপুরী অঞ্চলে শুটিং করছিলেন অভিনেতা। সেই সময়ই আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Director Bhojpuri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE