Advertisement
০৭ মে ২০২৪
Bhojpuri Singer Arrested

নাবালিকাকে ধর্ষণের অভিযোগ গুরুগ্রাম থেকে গ্রেফতার ভোজপুরি গায়ক

বছর তেরোর নাবালিকাকে ধর্ষণ, তার গোপন ছবি সমাজমাধ্যমে ফাঁস করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই সঙ্গীতশিল্পীকে।

নাবালিকাকে ধর্ষণ, গ্রেফতার গায়ক।

নাবালিকাকে ধর্ষণ, গ্রেফতার গায়ক। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুরুগ্রাম শেষ আপডেট: ০৯ জুন ২০২৩ ২০:৪৮
Share: Save:

নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল গায়কের বিরুদ্ধে। শুধু ধর্ষণ নয়, ধর্ষিতার ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। অবশেষে গুরুগ্রাম থেকে বিহার পুলিশ গ্রেফতার করল ভোজপুরি গায়ক বাবুল বিহারিকে।

পুলিশ সূত্রের খবর, বছর দুয়েক আগে গুরুগ্রামের রাজীব নগর এলাকায় থাকতেন বাবুল। সেখানেই ১৩ বছর বয়সি ১ কিশোরীর সঙ্গে বন্ধুত্ব করেন। তাকে একটি হোটেলের ঘরে নিয়ে যান। সেখানেই ওই নাবালিকাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। এর পরে বাবুল নাকি ওই কিশোরীর ছবি তোলেন এবং সেটি সমাজমাধ্যমে ছড়িয়ে দেন। যদিও ঘটনাটি নিজের পরিবারকে জানায়নি ওই কিশোরী। দিন কয়েক আগেই ওই গায়ক নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নাবালিকার গোপন ছবি ফাঁস করেন। বিষয়টি জানাজানি হতেই কড়া পদক্ষেপ করে নির্যাতিতার পরিবার। থানায় অভিযোগ দায়ের করতেই খোঁজ শুরু হয় বাবুলের।

গুরুগ্রামে সেক্টর ১৪ থানায় অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। এ ছাড়াও আইটি আইনের অধীনেও এফআইআর দায়ের করা হয়েছে। আপাতত গ্রেফতার করা হয় হয়েছে বাবুলকে। তাঁকে আদালতে হাজির করানো হলে বিচারক তাঁকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠান।

(এই খবরটি প্রথম প্রকাশের সময়ে শিরোনামে ধৃত ভোজপুরি সঙ্গীতশিল্পী বাবুল বিহারির পুরো নাম উল্লেখ করা হয়নি। যার ফলে সঙ্গীতশিল্পী তথা পশ্চিমবঙ্গের মন্ত্রী বাবুল সুপ্রিয় প্রভূত বিড়ম্বনায় পড়েছিলেন। অনিচ্ছাকৃত এই ত্রুটির জন্য আমরা বাবুল সুপ্রিয়, তাঁর পরিবার, হিতৈষী ও পরিচিতদের কাছে আন্তরিক ভাবে এবং নিঃশর্তে ক্ষমাপ্রার্থী।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhojpuri Industry Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE