Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

মুম্বইতে ফ্ল্যাট কিনতে গিয়ে দেড় কোটি খোয়ালেন রবি কিষাণ!

সংবাদ সংস্থা
০৩ ডিসেম্বর ২০১৮ ১৮:২১
প্রতারকদের পাল্লায় পড়ে ১.৫ কোটি খোয়ালেন অভিনেতা

প্রতারকদের পাল্লায় পড়ে ১.৫ কোটি খোয়ালেন অভিনেতা

ভোজপুরি সিনেমার অত্যন্ত পরিচিত মুখ তিনি। অভিনয় করেছেন বেশ কিছু প্রথম সারির বলিউড সিনেমাতেও। সিনেমার পর্দায় প্রায়ই তাঁকে দেখা যায় ভিলেনদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে। সেই তিনিই এ বার প্রতারকদের পাল্লায় পড়লেন। ফ্ল্যাট কিনতে গিয়ে দেড় কোটি টাকা খোয়ালেন চলচ্চিত্র তারকা রবি কিষাণ।

মুম্বইয়ের জুহু অঞ্চলের এক বহুতলে ফ্ল্যাট কেনবার জন্য কমলা ল্যান্ডমার্ক গ্রুপ নামে একটি সংস্তাকে প্রায় দেড় কোটি টাকা দিয়েছিলেন বলে দাবি করেছেন রবি কিষাণ। কিন্তু নির্ধারিত সময় পেরিয়ে গেলেও ফ্ল্যাট না পাওয়ায় ওই সংস্থার কর্ণধার জিতেন্দ্র জৈন, জিনেন্দ্র জৈন এবং কেতন শাহের নামে পুলিশে অভিযোগ করেন তিনি। তবে অভিযুক্তদের প্রত্যেকেই গত দেড় বছর জেলে রয়েছেন বলে জানা গিয়েছে।

এর আগে সুনীল নায়ার নামে মুম্বইয়েরই ভারসোভার এক ব্যক্তিও ওই সংস্থার বিরুদ্ধে টাকা নিয়ে ফ্ল্যাট না দেওয়ার অভিযোগ করেন। অভিযোগ, জুহুর ওই বহুতলে ফ্ল্যাট দেওয়ার নাম করে তাঁর থেকেও সাড়ে ৬ কোটি টাকা নেওয়া হয়েছিল। কিন্তু তিনি ফ্ল্যাট পাননি।

Advertisement

আরও পড়ুন: ‘হট লাগছে’, রণবীরকে কেন বললেন দীপিকা?

অসংখ্য ভোজপুরি সিনেমা ছাড়াও বলিউডের ‘তেরে নাম’, ‘লাক’, ‘রাবণ’, ‘ওয়েল ডান আব্বা’, ‘এজেন্ট বিনোদ’, ‘মুক্কাবাজ’ ইত্যাদি ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে রবি কিষাণকে।

আরও পড়ুন: ছেলে-মেয়ের প্রথম দিনের স্কুলের অভিজ্ঞতা নিয়ে কী লিখলেন কর্ণ?

আরও পড়ুন

Advertisement