Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

সবুজ বিকিনিতে ঢেউয়ের সঙ্গে ভূমির বর্ষবরণ, ভাইরাল পোস্ট

সংবাদ সংস্থা
মুম্বই ০২ জানুয়ারি ২০২০ ১৩:৪০
ভূমি পেডনেকর। ছবি: ইনস্টাগ্রাম।

ভূমি পেডনেকর। ছবি: ইনস্টাগ্রাম।

নতুন বছরে নতুন লুকে ভূমি পেডনেকর। সবুজ বিকিনি পরে সমুদ্রের ঢেউয়ের সঙ্গে খেলা করার একটি ছবি সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। ২১ ঘণ্টা আগে পোস্ট হয়েছে ছবিটি। আর পর থেকেই ভাইরাল ছবিটি। ইতিমধ্যে ৫ লাখ ৬ হাজার ১০২ লাইক পড়ে গিয়েছে, কমেন্ট করেছেন ৪ হাজার ৬২১ জন।

নতুন বছরটা কী ভাবে কাটাতে চান, এই ছবিটি পোস্ট করে সেটাই সকলের সঙ্গে শেয়ার করতে চেয়েছেন তিনি। ছবিটা তাঁর ভ্যাকেশন ডায়েরি থেকে নেওয়া। তবে ছবিটি কোন সময়ে তোলা বা কোন জায়গার তার কোনও উল্লেখ করেননি তিনি।

ছবিটি শেয়ার করে ভূমি ক্যাপশনে লিখেছেন, “পরবর্তী দশকের জন্য আমার মুড।” তারপর হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, #হ্যাপিগার্ল #হ্যাপিনিউইয়ার #২০২০ #মুড।

Advertisement

My Mood for the next decade 🏖 💃🏻🧚🏻‍♀️😊 #HappyGirl #HappyNewYear #2020 #mood

A post shared by Bhumi✨ (@bhumipednekar) on

সঙ্গে সমুদ্রের ঢেউয়ের সঙ্গে খেলা করার একটি ভিডিয়োও শেয়ার করেছেন তিনি। ভিডিয়োর সঙ্গে নতুন বছরে মন ছুঁয়ে যাওয়া একটি সুন্দর নোটও লিখেছেন তিনি। তাতে লেখা, “জীবন অনেক সুন্দর মুহূর্তের সমষ্টি এবং শেষ দশক আমাকে অনেক সুন্দর মুহূর্ত দিয়েছে। অভিজ্ঞতা আমাকে আরও শক্ত করে তুলেছে। আবার আমার ভালবাসার অনেক মানুষকেও ছিনিয়ে নিয়েছে, সেই শূন্যস্থান পূরণ হওয়ার নয়। তবে পাশাপাশি আমার স্বপ্নগুলোকে ধাওয়া করার নতুন দিশা দেখিয়েছে এবং আপনাদের এবং আমার পরিবারের ভালবাসা এবং আশীর্বাদ পেয়েছি। এমন অনেক মানুষকে পেয়েছি, যাঁরা আমার জীবনে দেবদূতের মতো। খুব পজিটিভ দৃষ্টিভঙ্গি নিয়ে আমি বাঁচি। আগামী দশক আরও ভাল হবে। আরও ভাল একটি পৃথিবী পাব আমরা এবং আরও আনন্দে থাকবেন আপনি।”




Tags:

আরও পড়ুন

Advertisement