Advertisement
০১ মে ২০২৪
Sonu Nigam

মনোমালিন্যের ইতি, ৩ বছর পর হাত মেলালেন সোনু নিগম এবং টি-সিরিজ় প্রধান

এখন সব কিছু স্বাভাবিক। ভূষণের স্বপ্নের ছবি ‘আদিপুরুষ’-এও সোনুর গান রয়েছে। ‘জয় শ্রী রাম’ কভারে অন্য শিল্পীদের সঙ্গে সোনুও কণ্ঠ দিয়েছেন।

Bhushan Kumar and Sonu Nigam

(বাঁ দিকে) টি-সিরিজ়ের প্রধান ভূষণ কুমার। সোনু নিগম (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ১২:৪৩
Share: Save:

তিন বছর ধরে বিবাদ চলছিল গায়ক সোনু নিগম এবং টি-সিরিজ়ের প্রধান ভূষণ কুমারের মধ্যে। জানা গেল সেই ঝগড়াঝাঁটির অবসান ঘটেছে সদ্য, মিটমাট হয়ে গিয়েছে সব ভুল বোঝাবুঝির।

বরফ গলতে শুরু করেছিল গত বছর থেকেই। আমির খানের ছবি ‘লাল সিংহ চড্ডা’-তে ‘ম্যায় কেয়া করুঁ’ গানটির জন্য আমির চেয়েছিলেন সোনুকেই। ছবির গানের স্বত্ব ছিল টি-সিরিজ়ের। তখনই পরস্পরের সঙ্গে দেখা করে কথা বলে যাবতীয় সমস্যা মিটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। এর পর অতীত ভুলে আবার একসঙ্গে কাজ করার মতো জায়গায় আসেন দু’জন।

‘শেহজাদা’ ছবিতে গান গাইতে সম্মত হন সোনু। এই ছবির অন্যতম প্রযোজক ভূষণ, সঙ্গীত পরিচালক প্রীতম। এই ছবির শীর্ষসঙ্গীতটি গেয়েছিলেন সোনু।

এখন সব কিছু স্বাভাবিক। ভূষণের স্বপ্নের ছবি ‘আদিপুরুষ’-এও সোনুর গান রয়েছে। ‘জয় শ্রী রাম’ কভারে অন্য শিল্পীদের সঙ্গে সোনুও কণ্ঠ দিয়েছেন। সোনু অবশ্য বলেন, “এটা কোনও বড় ব্যাপার নয়। শান্তি আর ভালবাসাই শেষ পর্যন্ত থেকে যায়।”

২০২০ সালে সমাজমাধ্যমে ‘মিউজ়িক মাফিয়া’-র প্রসঙ্গ তোলেন সোনু, অভিযোগ করেন স্বজনপোষণের। কারও নাম না করলেও অনেকে ভেবেছিলেন, ভূষণের কথাই বলছেন সোনু। তার পর এক প্রতিবেদনে সোনুর মন্তব্য নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছিলেন কিছু শিল্পী। আর একটি ভিডিয়োতেও সোনু বলেন, “আপনি ভুল লোকের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন।” ভূষণকে কটাক্ষ করে তিনি জানতে চান, গ্যাংস্টার আবু সালেমকে ভূষণের মনে আছে কি না। সোনু তোলেন মডেল অনুপমা কুয়ার ওরফে মেরিনা কুয়ারের নাম। অনুপমা যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন ভূষণের বিরুদ্ধে। এই অভিযোগের পাল্টা দেন ভূষণের স্ত্রী দিব্যা খোসলা। তিনি অভিযোগ করেন, সোনু নিজেই অন্ধকার জগতের সঙ্গে যুক্ত। তিনি দাবি করেছিলেন, তাঁর প্রয়াত শ্বশুরমশাই গুলশন কুমারের জন্যই কেরিয়ার গড়তে পেরেছেন সোনু। সব বিতর্ক ভুলে এখন অবশ্য ভূষণ-সোনুর সম্পর্ক বন্ধুত্বপূর্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonu Nigam Singer Bhushan Kumar Test-Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE