Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bhuvan Bam

Bhuvan Bam: ‘আবার নতুন করে বাঁচতে শিখতে হবে’, করোনায় মা, বাবাকে হারিয়ে লিখলেন ইউটিউবার ভুবন বাম

ভুবনের পোস্টে রাজকুমার রাও, তাহিরা কশ্যপ, কার্তিক আরিয়ান এবং বরুণ ধবনের মতো তারকারা শোকপ্রকাশ করেছেন।

ভুবন বাম।

ভুবন বাম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২১ ২১:৫৫
Share: Save:

করোনায় অভিভাবকহীন হলেন বিখ্যাত ইউটিউবার ভুবন বাম। এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন তাঁর মা পদ্মা বাম এবং বাবা অবনীন্দ্র বাম।

ইনস্টাগ্রামের মাধ্যমে শনিবার এই দুঃসংবাদ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ভুবন। মা-বাবার সঙ্গে কাটনো মুহূর্তের বেশ কিছু ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘জীবনের দুই স্তম্ভকে আজ হারালাম। মা আর বাবাকে ছাড়া কোনও কিছুই আর আগের মতো হবে না। এক মাসে সব কিছু ওলট পালট হয়ে গেল। বাড়িঘর, স্বপ্ন, সব কিছু। মা আমার পাশে নেই। বাবা আমার সঙ্গে নেই। আবার নতুন করে বাঁচতে শিখতে হবে। কিন্তু সেটা করতে আর ইচ্ছা করছে না।’

ভুবনের আরও সংযোজন, ‘আমি কি একজন ভাল সন্তান হতে পেরেছি? ওঁদের বাঁচানোর যথাসাধ্য চেষ্টা কি আমি করেছি? এই প্রশ্নগুলো নিয়েই আমাকে বাঁচতে হবে। ওঁদের খুব শীঘ্রই আবার দেখতে চাই। আশা করি সেই দিনটা খুব তাড়াতাড়ি আসবে।’

ভুবনের এই পোস্টে গিয়ে রাজকুমার রাও, তাহিরা কশ্যপ, কার্তিক আরিয়ান এবং বরুণ ধবনের মতো তারকারা শোকপ্রকাশ করেছেন। যে শিল্পী তাঁর কৌতুকবোধ দিয়ে এতদিন সকলের মুখে হাসি ফুটিয়েছেন, আজ তাঁর শোকে শোকস্তব্ধ নেটাগরিকরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Youtuber Bhuvan Bam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE