Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tathagata Mukherjee

তথা আমার সবচেয়ে বড় সাপোর্টার, আমি ওঁর চিয়ার লিডার: বিবৃতি

তথাগত মুখোপাধ্যায় ও বিবৃতি চট্টোপাধ্যায়ের সম্পর্ককে ঘিরে বিস্তর জলঘোলা, এই মুহূর্তে তাঁদের সম্পর্কের নাম কী? পরিচালকের জন্মদিনে জানালেন বিবৃতি।

Bibriti chatterjee opens up on her relationship with Tathagata mukherjee

পরিচালকের জন্মদিনে তাঁর সঙ্গে সম্পর্কের কথা খোলসা করলেন বিবৃতি! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৭:৫১
Share: Save:

ব্যক্তিগত জীবনের ওঠাপড়া, দেবলীনা দত্তের সঙ্গে ঘর ভাঙা, বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কের গুঞ্জন— এই সব নিয়ে সারা ক্ষণই চর্চায় থাকেন পরিচালক তথাগত মুখোপাধ্যায়। এই মুহূর্তে জোর গুঞ্জন, ফের নাকি এক হয়েছেন তথাগত-বিবৃতি। তবে প্রকাশ্যে এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন তাঁরা। তবে তথাগতের জন্মদিনে পরিচালকের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন ঠিক কোথায়, জানালেন অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়।

১৫ তথাগতর জন্মদিন। পরিচালকের জন্মদিনে ঠিক রাত ১২টায় নিজের সমাজমাধ্যমের পাতায় শুভেচ্ছা জানান তাঁকে। খানিকটা খুনসুটিতে ভরা ইমোজি দিয়ে বিবৃতি লেখেন, ‘‘শুভ জন্মদিন পরিচালক।’’ যদিও অভিনেত্রীর এই শুভেচ্ছাবার্তায় নেটাগরিকরা বেশ তির্যক মন্তব্যই করছেন। তাঁদের দাবি, অভিনেত্রী মিথ্যা বলছেন। তাঁদের সম্পর্ক শুধুই পরিচালক আর অভিনেত্রীর নয়। বরং আরও ঘনিষ্ঠ। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে বিবৃতি বলেন, ‘‘আসলে তথাগত আমার জীবনের সব থেকে বড় সাপোর্টার।

আমি কোনও ভুল করলেও আমার সঙ্গে থাকবে ও। আমি হলাম ওর চিয়ার লিডার, যার হাতে দুটো পমপম রয়েছে।’’ কিন্তু মাস কয়েক আগে তথাগতর সঙ্গে সম্পর্কে ভাঙনের খবর শোনা যায়। সে রকম কি সত্যি হয়েছিল? বিবৃতির কথায়, ‘‘সম্পর্কের খবরে যখন কিছু মন্তব্য করিনি, তা হলে ব্রেকআপে কেন করব? আমি একটাই কথা বলব, ওঁর জীবনে যা ইচ্ছে করার তা-ই করুক, আমি তাতে বিন্দুমাত্র বিচলিত নই।’’ কিন্তু কাছের মানুষের জন্মদিন বলে কথা, উপহার কী দিলেন অভিনেত্রী? তা অবশ্য বলতে নারাজ তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE