Advertisement
০১ মে ২০২৪
Raj Kundra

নতুন মুখোশে শিল্পার স্বামী রাজকে দেখে বিদ্রুপ-বাণ, ‘আর কত দিন মুখ লুকিয়ে রাখবেন’?

বাইকের হেলমেটের মতোই নাকি রাজের নতুন মুখোশ! সমাজমাধ্যমে মন্তব্যের ঝড়। কেউ কেউ আবার তাঁকে ‘দাগি আসামি’ বলেও চিহ্নিত করলেন।

Raj Kundra reveals why he wears his unique masks

রাজের নতুন মুখোশ দেখে চর্চা শুরু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৭:৪০
Share: Save:

পর্নকাণ্ডে অভিযুক্ত হয়ে জেলবন্দি ছিলেন তিনি। জেল থেকে মুক্ত হওয়ার পর থেকেই রকমারি মুখোশ পরেন রাজ কুন্দ্র। তা নিয়ে অবশ্য নিজস্ব ব্যাখ্যাও আছে তাঁর। এ বার ফের নতুন মুখোশে দেখা গেল তাঁকে।

মুখ ঢাকা শঙ্কুর মতো কালো চকচকে মুখোশ কানের পিছনে ইলাস্টিক দিয়ে পরেছেন রাজ। পরনে সাদা টি-শার্টের উপর ঢোলা ব্লেজ়ার। তাতেও সাদা নকশা কাটা। পাশে তাঁর অভিনেত্রী স্ত্রী, শিল্পা শেট্টি। তাঁর পরনে সাদা টপ আর মিনি স্কার্ট। চোখে রোদচশমা। মুম্বইয়ের একটি রেস্তরাঁয় দুপুরের খাওয়াদাওয়া সারতে ঢুকেছিলেন তাঁরা সপরিবার। সেখানেই রাজের নতুন মুখোশ দেখে চর্চার শুরু।

মুখঢাকা রাজকে নিয়ে বিদ্রুপের সুরই শোনা গেল বেশি। ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া ভিডিয়োয় কেউ মন্তব্য করলেন, “আর কত দিন মুখ লুকিয়ে থাকবেন?” কেউ বললেন, “এমন কাজ করলে তো মুখ লুকোতেই হবে।” কটাক্ষ করে কেউ লিখলেন, “লাঞ্চও কি মুখোশ পরেই করেন?” কেউ কেউ অবশ্য হৃদয়চিহ্ন বা আগুনের ইমোজিও দিলেন।

বাইকের হেলমেটের মতোই নাকি রাজের নতুন মুখোশ! সমাজমাধ্যমে মন্তব্যের ঝড়। কেউ আবার তাঁকে ‘দাগি আসামি’ বলেও চিহ্নিত করলেন। শিশুকন্যার হাত ধরে হাঁটছিলেন দম্পতি। চারপাশে ক্যামেরা এবং মোবাইল নিয়ে ছবি তুলতে দেখা গেল অনেককেই।

২০২১ সালের সেপ্টেম্বর মাসে জানা যায় যে, পর্নোগ্রাফিক ভিডিয়ো তৈরি ও সেই ভিডিয়ো অনলাইন অ্যাপ্লিকেশনে আপলোড করার মূল ষড়যন্ত্রকারী ছিলেন রাজ। তাঁকে মুম্বইয়ের বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয় জিজ্ঞাসাবাদের জন্য। তার পর গ্রেফতার করা হয়। জেলবন্দি ছিলেন। দীর্ঘ সময় পর জামিনে মুক্ত হন। এই ঘটনার পর থেকে লোকসমাজে বেরোতে হলে অদ্ভুতদর্শন মুখোশ পরেন রাজ। অনেকের মনে প্রশ্ন জেগেছিল, কেন এমন মুখোশ পরেন তিনি? এর ব্যাখ্যা দিয়েছিলেন রাজ।

রাজ বলেছিলেন, “জনসমক্ষে লজ্জায় মুখ ঢাকার জন্য আমি মাস্ক পরিনি। মিডিয়াকে আমার ছবি তোলার সুযোগ দিতে চাই না বলেই এটা করতে হয়েছে। লাগাতার মিডিয়া ট্রোলের ফলে আমি ক্লান্ত। দুঃখও পেয়েছি, তাই এই পথ বেছে নিয়েছি। বলতে চাই, মিডিয়া কিন্তু আইনের ঊর্ধ্বে নয়।”

তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছিলেন রাজ। বলেছিলেন, “সত্যিটা এক দিন সকলের সামনে আসবেই।”

যদিও মুখোশ পরা নিয়ে তাঁর ব্যাখ্যার পরেও সমালোচনা বন্ধ হয়নি। ক্রমাগত কটাক্ষ ধেয়ে আসে তাঁর দিকে। সাম্প্রতিক ঘটনাতেও তার ব্যতিক্রম হল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE