Advertisement
০৪ মার্চ ২০২৪
Salman Khan Wishes Salma Khan

মাকে জড়িয়ে ধরে আদর সলমনের! ছেলের প্রাক্তনের কাছ থেকে ‘উপহার’ পেলেন সলমা খান

মায়ের আদরের ছেলে তিনি। সারা বছর উদ্‌যাপন করেন তাঁকে। তবু, আন্তর্জাতিক মাতৃদিবস কিছুটা বেশি প্রিয় সলমন খানের। মাতৃদিবসে মা সলমা খানকে আদরভরা উপহার তারকার।

Salman Khan kisses mother Salma Khan in mother’s day post, ex-girlfriend Sangeeta Bijlani calls her mom.

মায়ের দিন! আন্তর্জাতিক মাতৃদিবসে সলমা খানকে আদর ছেলে সলমন খানের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৭:২৬
Share: Save:

বছরের প্রতিটা দিনই মায়ের দিন। তবু, আন্তর্জাতিক মাতৃদিবসে বিশেষ ভাবে মায়েদের উদ্‌যাপন করার সুযোগ পেয়ে তা হাতছাড়া করলেন না আমজনতা থেকে তারকারা। প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন থেকে আন্তর্জাতিক তারকা প্রিয়ঙ্কা চোপড়া জোনাস— আন্তর্জাতিক মাতৃদিবস উদ্‌যাপন থেকে বাদ যাননি কেউ-ই। সেই তালিকায় শামিল বলিউড তারকা সলমন খানও। কলকাতার অনুষ্ঠান থেকে ফিরে সোজা মায়ের কোলে গিয়ে বসলেন সলমন খান। মাকে জড়িয়ে ধরে চুমু খেলেন তাঁর গালে। সেই ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্টও করলেন অভিনেতা। ছবির নীচে লিখলেন, ‘‘মা, তোমাকে খুব ভালবাসি।’’ ছেলের এই ভালবাসায় আপ্লুত ভাইজানের মা সলমা খান। তবে এ দিন এ ছাড়াও আরও একটি দামি উপহার পেলেন তিনি। আন্তর্জাতিক মাতৃদিবসে ছেলের প্রাক্তন প্রেমিকার কাছ থেকেও ‘মা’ ডাক শুনতে পেলেন সলমা।

মাকে জড়িয়ে ধরে চুমু খাওয়ার ছবি সলমন খান সমাজমাধ্যমের পাতায় পোস্ট করতেই তা ভাইরাল হয়। সলমনের এই রূপ দেখে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরাও। একের পর এক মন্তব্য আসতে থাকে সলমনের ওই পোস্টে। সেই সব মন্তব্যের ভিড়েই আরও এক মন্তব্য নজরে পড়ে নেটাগরিকদের। সলমনের পোস্টেই সলমা খানকে আন্তর্জাতিক মাতৃদিবসে শুভেচ্ছা জানান বলিউড অভিনেত্রী সঙ্গীতা বিজলানি। নিজের মন্তব্যে তাঁকে ‘মা’ বলেই সম্বোধন করেন সঙ্গীতা। অভিনেত্রীর এই মন্তব্য দেখেই আনন্দে প্রায় আত্মহারা সলমনের অনুরাগীরা। এক সময় সলমনের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন সঙ্গীতা বিজলানি। পরে সেই প্রেম ভেঙে গেলেও দীর্ঘ দিনের বন্ধুত্বের সম্পর্কে চিড় ধরেনি সলমন ও সঙ্গীতার। এত বছর পরেও দু’জনের মধ্যে রসায়ন চোখে পড়ার মতো। তবে কি সলমনের জীবনে ফিরে আসছেন সঙ্গীতা? কৌতূহল জুটির অনুরাগীদের মধ্যে।

গত মাসে সলমন খানের বোন অর্পিতা খান শর্মা আয়োজিত ইদের পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল সলমন ও সঙ্গীতাকে। পার্টি থেকে একসঙ্গেই বেরোন এক সময়ের চর্চিত যুগল। ক্যামেরার ধরা পড়েছিল তাঁদের খুনসুটিও। দু’জনের মুখেই তখন চওড়া হাসি। সঙ্গীতার চোখেমুখে লালচে আভা। তবে কি অনুরাগীদের জল্পনাই সঠিক? প্রেমে ফিরছেন দুই প্রাক্তন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE