Advertisement
০২ মার্চ ২০২৪
Parineeti Chopra-Raghav Chadha Engagement

‘আরও বড় পরিবারকে পাশে পেয়েছি’! বাগ্‌দানের শুভেচ্ছায় আপ্লুত, ধন্যবাদ জানালেন পরিণীতি

একে অপরের হাতে হাত রেখে সদ্য একসঙ্গে পথ চলার অঙ্গীকার করেছেন দু’জনে। জীবনের নতুন অধ্যায়ের সূচনায় অনুরাগীদের অঢেল শুভেচ্ছা পেয়ে কৃতজ্ঞ পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা।

Bollywood actress Parineeti Chopra and Raghav Chadha thanks well-wishers and fans for their blessing and good wishes

অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় আপ্লুত তাঁরা। সমাজমাধ্যমের পাতায় কৃতজ্ঞতা জানালেন পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৭:২০
Share: Save:

অবশেষে নিজের স্বপ্নের নায়ককে খুঁজে পেয়েছেন তিনি। তাঁর হাতে হাত রেখে এক সঙ্গে জীবনের বাকি পথটুকু চলার অঙ্গীকারও করেছেন ‘ইশকজ়াদে’ খ্যাত বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বাগ্‌দানের পরে হবু স্ত্রীর ঠোঁটে চুম্বন এঁকে নিজের প্রেমের ইস্তাহার দিয়েছেন পর পরিণীতির বাগদত্ত রাঘব চড্ডাও। আম আদমি পার্টির নেতা তিনি, রাজ্যসভার সাংসদও। পরিণীতি ও রাঘবের জগৎ একেবারে আলাদা। এক জন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী, অন্য জন দুঁদে রাজনীতিক। দুই দুনিয়ার মিশেলে মুগ্ধ গোটা দেশ। বাগ্‌দানের অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে আসার পরে যুগলকে অঢেল শুভেচ্ছাও জানিয়েছেন অনুরাগীরা। এ বার তাঁদের ধন্যবাদ জানানোর পালা যুগলের। অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় আপ্লুত তাঁরা। সমাজমাধ্যমের পাতায় কৃতজ্ঞতা জানালেন বলিউড অভিনেত্রী।

সোমবার সমাজমাধ্যমে একটি পোস্ট করে পরিণীতি লেখেন, ‘‘গত কয়েক সপ্তাহ ধরে, বিশেষ করে আমাদের বাগ্‌দানের পরে আমরা যে অঢেল শুভেচ্ছাবার্তা পেয়েছি, তাতে আমি আর রাঘব আপ্লুত। আমরা দু’জন দুই ভিন্ন জগতের মানুষ, তার পরেও আমাদের এই সম্পর্ক যে ভাবে গোটা দেশকে এক সুতোয় বাঁধতে সক্ষম হয়েছে, তা দেখে আমরা মুগ্ধ। যতটা আশা করেছিলাম, তার থেকেও বড় একটা পরিবারকে আমরা পাশে পেয়েছি।’’ পরিণীতি আরও লেখেন, ‘‘আমার এখনও পর্যন্ত যা যা শুভেচ্ছাবার্তা পড়েছি ও দেখেছি, তাতে আমরা আন্তরিক ভাবে কৃতজ্ঞ। আপনারা আমাদের পাশে আছেন, এই ভরসা নিয়েই আমরা জীবনের নতুন অধ্যায়ের পথচলা শুরু করছি।’’ পরিণীতির এই পোস্টের ছত্রে ছত্রে স্পষ্ট অনুরাগীদের প্রতি তাঁর কৃতজ্ঞতা। সংবাদমাধ্যমের প্রতিনিধিদেরও ধন্যবাদ জানাতে ভোলেননি অভিনেত্রী। অন্য দিকে, তাঁর ও পরিণীতির বাগ্‌দানের অনুষ্ঠানে এসে তাঁদের শুভেচ্ছা জানানোর জন্য দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালকে ধন্যবাদ জানিয়েছেন রাঘবও।

বলিউড পরিচালক ইমতিয়াজ় আলির পরবর্তী ছবি ‘চমকিলা’য় দেখা যেতে চলেছে পরিণীতি চোপ়ড়াকে। ওই ছবির শুটিংয়ের অনেকটা সময় পঞ্জাবে কাটিয়েছেন পরিণীতি। ঘটনাচক্রে, পঞ্জাবে আপ সরকারের উপদেষ্টা কমিটির চেয়ারপার্সন রাঘব চড্ডা। সেই সময়েই বন্ধু হিসাবে পঞ্জাবে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রাঘব। এর আগে লন্ডনে এক সঙ্গে লেখাপড়া করেছেন তাঁর দু’জনে। সেখানেই তাঁদের বন্ধুত্বের সূত্রপাত। তবে প্রেমের শুরু গত বছর থেকে। রাঘব ‘চমকিলা’র সেটে পরিণীতির সঙ্গে দেখা করতে যাওয়ার পর থেকেই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকার। বাকিটা অনেকটা রূপকথার মতো প্রেম। দিল্লির কপূরথলা হাউসে পরিজন ও বন্ধুদের উপস্থিতিতে আংটিবদল করেন রাঘব ও পরিণীতি। কেক কেটে নিজেদের বাগ্‌দান উদ্‌যাপন করার পরে পরিণীতির সঙ্গে নাচও করেন রাঘব, হবু স্ত্রীর ঠোঁটে এঁকে দেন চুম্বন। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE