• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘বিষ খেয়ে আত্মহত্যা করতে গিয়েছিলাম’, বিস্ফোরক স্বীকারোক্তি টেলি অভিনেত্রীর

Rashmi Desai
রেশমি দেশাই।

Advertisement

এক দুঃসহ ছোটবেলা। একদিকে মেয়ের জন্ম দিয়েছেন বলে মাকে শুনতে হচ্ছে গঞ্জনা। অন্যদিকে পাশে থাকার বদলে বাবাও মুখ ঘুরিয়ে নিয়েছেন। চারিদিকে চরম হতাশা, একাকিত্ব। বয়ঃসন্ধির সময়ে মেয়েটি নিয়ে ফেলেছিল এক চরম সিদ্ধান্ত। বিষ খেয়ে আত্মহত্যা করতে গিয়েছিল সে।

তিনি অভিনেত্রী রেশমি দেশাই। বিগ বসের সৌজন্যে যাঁকে এখন প্রতিদিনই আমজনতার ড্রয়িং রুমে দেখতে পাওয়া যায়। শুধু বিগ বস-ই বা বলা যায় কী করে? হিন্দি টেলি সিরিয়ালের বেশ জনপ্রিয় মুখ তিনি। ফ্যান ফলোয়িংও রয়েছে ভালই। সেই রেশমি কি না নিয়ে ফেলেছিলেন আত্মহত্যার মতো চরম সিদ্ধান্ত!

সম্প্রতি ‘ছপাক’-এর প্রচারের জন্য দীপিকা, বিক্রান্ত ছাড়াও যাঁকে কেন্দ্র করে ফিল্মের গল্প, সেই লক্ষ্মী আগরওয়াল এসেছিলেন বিগ বসের ঘরে। সেখানেই লক্ষ্মীর জীবনের নানা স্ট্রাগলের কথা শুনতে শুনতে নিজের জীবনের নানা অজানা তথ্য মেলে ধরেন রেশমি।

আরও পড়ুন-#মিটু: অরিন্দম শীলের বিরুদ্ধে বিস্ফোরক রূপাঞ্জনা

রেশমি জানান, গরিব পরিবারে জন্মেছিলেন তিনি। পরিবারের সকলেই চেয়েছিলেন যাতে পুত্রসন্তান হয়। তাই রেশমির জন্মের পর অখুশি হয়েছিলেন সবাই। তাঁর মাকে শুনতে হয়েছিল নানা গঞ্জনা। তাঁর বাবাও তাঁদের সঙ্গে থাকতেন না।

নিজেকে ক্রমশ পরিবারের বোঝা মনে হতে থাকে রেশমির। এমন একটা পরিস্থিতিতে আর যুদ্ধ করতে না পেরে ওই চরম পথ বেছে নিয়েছিলেন তিনি। ভাগ্যক্রমে রেশমির এক কাকিমা সে সময় সেখানে উপস্থিত হওয়ায় তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান। সে যাত্রায় বেঁচে যান তিনি।

 

    
 
 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন