Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Atul Kapoor

তিনিই ‘বিগ বস’, তাবড় তারকাকে সামলান একাই! নেপথ্যে থেকে কত পারিশ্রমিক পান অতুল কপূর?

২০০৬ সালে ‘বিগ বস’ শুরু হয়েছিল। সেই থেকেই নেপথ্যে কণ্ঠ দিচ্ছেন অতুল কপূর। এই প্রতিযোগিতায় বিনোদন জগতের তারকারা অংশ নিয়ে থাকেন। অজস্র প্রতিযোগীর নির্ঘুম রাতের কারণ নেপথ্যের ‘বিগ বস’।

‘বিগ বস’-এ তাঁর কথাই ‘বেদবাক্য’।

‘বিগ বস’-এ তাঁর কথাই ‘বেদবাক্য’। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৯:২১
Share: Save:

‘বিগ বস’-এর নেপথ্য কণ্ঠে তাঁর স্বর জনপ্রিয়। কিন্তু ক্যামেরার সামনে বড় একটা আসেন না অতুল কপূর। নেপথ্যে থেকেই প্রতিযোগীদের পরিচালনার ভার তাঁর উপর। তিনি যা বলেন, তা করতে প্রতিযোগীরা বাধ্য। তিনিই ‘বিগ বস’। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠানে নেপথ্য কণ্ঠের জন্য কত টাকা পারিশ্রমিক পান অতুল? প্রকাশ্যে এল সেই তথ্য।

Advertisement

সংবাদমাধ্যম সূত্রে খবর, ‘বিগ বস’-এর এক একটি পর্বের (সিজন) জন্য ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন অতুল। ক্যামেরার সামনে তাঁকে কখনও আসতে হয় না। যাঁরা ক্যামেরার সামনে আসেন, তাঁরা তাঁর কথা অনুযায়ী সব কাজ করেন। অতুল কপূরের কণ্ঠ দেওয়ার সময়সীমাও খুব বেশি নয়। মাঝেমধ্যে ‘বিগ বস’ হিসাবে কথা বলতে হয় তাঁকে।

২০০৬ সালে ‘বিগ বস’ শুরু হয়েছিল। সেই থেকেই নেপথ্যে কণ্ঠ দিচ্ছেন অতুল কপূর। এই প্রতিযোগিতায় বিনোদন জগতের তারকারা অংশ নিয়ে থাকেন। নিজেদের কাজের জগতে তাঁরা যতই পারদর্শী ও জনপ্রিয় হোন না কেন, ‘বিগ বস’-এ এক বার এসে পড়লে অতুলের মুখের কথাই তাঁদের কাছে হয়ে ওঠে ‘বেদবাক্য’। অজস্র প্রতিযোগীর নির্ঘুম রাতের কারণ হয়ে আছেন এই নেপথ্যের ‘বিগ বস’।

‘বিগ বস’-এর নেপথ্য কণ্ঠে অতুলের গলার স্বর বরাবরই প্রশংসিত। এই অনুষ্ঠানের ভক্তরা অধীর আগ্রহে তাঁর কণ্ঠ শোনার জন্য অপেক্ষা করে থাকেন। তবে শুধু ‘বিগ বস’ নয়, হলিউডের একাধিক ছবির হিন্দি সংস্করণে কণ্ঠ দিয়েছেন অতুল। তাঁর কণ্ঠে জনপ্রিয় হয়ে আছে সে সব চরিত্র।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.