Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Tiger Shroff

স্পাইডার ম্যানের কেরামতি অনায়াসে করে দেখাতে পারেন! হলিউডে বলেছিলেন টাইগার, দিয়েছিলেন অডিশনও

একটি সাক্ষাৎকারে হলিউড-প্রীতির কথা ফাঁস করেছেন টাইগার। জানিয়েছেন, তিনি ব্রুস লি কিংবা জ্যাকি চ্যানের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেতা হতে চান। অ্যাকশনের জগৎই তাঁর ভাল লাগে।

স্পাইডার ম্যান হতে চান টাইগার।

স্পাইডার ম্যান হতে চান টাইগার। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৮:৫৭
Share: Save:

স্পাইডার ম্যানের চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন টাইগার শ্রফ। দিয়েছিলেন অডিশনও। শুধু তাই নয়, মার্ভেল নির্মাতাদের তিনি আশ্বাস দিয়েছিলেন, স্পাইডার ম্যানের চরিত্রে তাঁকে সুযোগ দেওয়া হলে নির্মাতাদের অনেক সাশ্রয় হবে। অন্তত ভিস্যুয়াল এফেক্টের জন্য বাড়তি খরচ অনেকটাই বেঁচে যাবে। কারণ পর্দায় কেরামতি দেখাতে তিনি একাই একশো।

Advertisement

একটি সাক্ষাৎকারে সম্প্রতি হলিউড-প্রীতির কথা ফাঁস করেছেন টাইগার। জানিয়েছেন, তিনি ব্রুস লি কিংবা জ্যাকি চ্যানের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেতা হতে চান। বিশে‌ষ করে অ্যাকশনের জগতেই তাঁর ভাল লাগা জড়িয়ে আছে। দাগ কাটতে চান সেখানেই।

টাইগার জানান, হলিউডের অনেকের সঙ্গে তাঁর আলাপ রয়েছে। অ্যাকশন দৃশ্যে তাঁর পারদর্শিতার প্রশংসা করেছেন অনেকেই। জ্যাকি চ্যানের পর হলিউডে উচ্চ পর্যায়ের অ্যাকশন হিরোর অভাব রয়েছে বলেও মনে করেন টাইগার।

হলিউডে অডিশন দেওয়া নিয়ে এর আগেও মুখ খুলেছিলেন টাইগার। তবে তিনি যে স্পাইডার ম্যানের চরিত্রে কাজ করতে চেয়েছিলেন, তা এই প্রথম কোনও সাক্ষাৎকারে জানালেন অভিনেতা। তিনি বলেন, ‘‘আমি স্পাইডার ম্যানের চরিত্রের জন্য অডিশন দিয়েছিলাম। আমার কাজের নমুনা পাঠিয়েছিলাম নির্মাতাদের। ওঁদের সেগুলো ভালও লেগেছিল। আমি ওঁদের জানিয়েছিলাম, আমাকে এই চরিত্রে কাজের সুযোগ দিলে ওঁদের টাকা বেঁচে যাবে। কারণ স্পাইডার ম্যান যা যা করে, আমি তার বেশির ভাগই নিজে করতে পারি। আমি এই সুযোগটা প্রায় পেয়েই গিয়েছিলাম।’’

Advertisement

হলিউডে স্পাইডার ম্যানের চরিত্র এখনও অধরা থাকলেও স্পাইডার ম্যানের সঙ্গে যোগসূত্র রয়েছে টাইগারের। ২০১৭ সালে ‘স্পাইডার ম্যান: হোমকামিং’ ছবির হিন্দি সংস্করণে স্পাইডার ম্যানের চরিত্রে কণ্ঠ দেন তিনি। সে সময় সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘‘আমার ছোটবেলার ‘সুপারহিরো’-র কণ্ঠে সংলাপ বলতে পেরে আমি খুব খুশি। স্পাইডার ম্যানের ছবি দেখেই আমি বড় হয়েছি। এই চরিত্রে ভবিষ্যতে কখনও কাজ করতে চাই।’’

‘হিরোপান্তি ২’ ছবিতে শেষ বার দেখা গিয়েছিল টাইগারকে। এর পর তাঁকে দেখা যাবে ‘গণপথ’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.