×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ এপ্রিল ২০২১ ই-পেপার

বিগ বসের অন্দরে অশান্তি, সম্মুখ সমরে কারা?

নিজস্ব প্রতিবেদন
২৮ অক্টোবর ২০১৭ ১৬:৪৯
জমে উঠেছে বিগ বস ১১। নতুন বিতর্কে কারা?

জমে উঠেছে বিগ বস ১১। নতুন বিতর্কে কারা?

বিগ বস মানে বিতর্ক-সমালোচনা-অশান্তি। তবে জনপ্রিয় এই গেম শো’টির একাদশ সিজন যেন সব পর্বকেই হার মানিয়েছে।

আরও পড়ুন, ১০টি মামলা ঝুলছে এই মডেলের নামে!

আরও পড়ুন, ঢিনচ্যাক পূজা সম্পর্কে এই কথাগুলো আপনি জানতেন?

Advertisement

এ বারের সিজন শুরু থেকেই বিতর্কে ভরা। কখনও প্রতিযোগীদের একে অপরকে আক্রমণ করা, তো কখনও পুরনো কাসুন্দি ঘেঁটে সেলিব্রিটি ইমেজ নষ্ট করার চেষ্টা করা। এক প্রতিযোগী তো সঞ্চালক সলমন খানের বিরুদ্ধেও এফআইআর করে ফেলেছেন।

ঢিনচ্যাক পূজার মাথায় উকুন রয়েছে বলে অভিযোগ তোলার পর এ বার খোদ হিনা খানই আক্রমণের কেন্দ্রে। বিগ বসের ঘরের প্রতিযোগী হিনা দক্ষিণের অভিনেত্রীদের চেহারা ও অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁর মন্তব্য, দক্ষিণের অভিনেত্রীরা পাতে দেওয়ার অযোগ্য। আর তাতেই চটেছেন দক্ষিণের দুই অভিনেত্রী হংসিকা মোতওয়ানি ও শ্রীদেবী শ্রীধর। প্রতিবাদে টুইটারে সরব হয়েছেন দুই অভিনেত্রী।

সরাসরি হিনার বিরুদ্ধে দক্ষিণী ছবি ও অভিনেতাদের অপমানের অভিযোগ তুলেছেন তাঁরা।

অন্যদিকে, বিতর্ক শুরু হয়েছে বিগ বসের ঘরে প্রিয়ঙ্ক শর্মার ‘রি-এন্ট্রি’ নিয়েও। বলা ভাল, তাতে বিতর্কে ঘৃতাহুতি হয়েছে। প্রিয়ঙ্ক নাকি গোয়া-পুণা সেক্স র‌্যাকেটের ঘটনায় প্রতিযোগী আরশি খানের সরাসরি যুক্ত থাকার অভিযোগ তুলেছেন। প্রিয়ঙ্ক দাবি করেছেন, গোয়া থেকে আরশিকে গ্রেফতারও করেছিল পুলিশ।

ঘটনায় মানসিক ভাবে ভেঙে পড়লেও, সরাসরি প্রিয়ঙ্কের মন্তব্যের পাল্টা দেননি আরশি। তবে প্রিয়ঙ্কের এমন মন্তব্যকে কিন্তু ছেড়ে কথা বলেনি ‘টুইপল’রা। টুইটারেত্তিতে প্রিয়ঙ্কের এমন বক্তব্যের তুমুল সমালোচনা করা হয়েছে।

🎬 (_) ' ' ⚡

🎬 (_) ⚡
🎬 (_) ' ' ⚡
🎬 (_) ' ' ⚡
🎬 (_) ' ' ⚡

খেলা প্রথম থেকেই জমে উঠেছে। এখন দেখার ভবিষ্যতে আরও কত বিতর্ক জন্ম নেয় বিগ বস ১১-র ঘরে।

Advertisement