Advertisement
১০ মে ২০২৪
Bigg Boss 16 Winner

‘বিগ বস ১৬’-র বিজয়ী এমসি স্ট্যান, কত লাখ টাকার পুরস্কার পেলেন এই র‌্যাপার

টান টান অন্তিম পর্বে তিন প্রতিযোগী শিব ঠাকরে, প্রিয়ঙ্কা চাহার চৌধুরী ও এমসি স্ট্যানের মধ্যে শেষ মুহূর্তের লড়াই। অবশেষে বিজয়ীর মুকুট উঠল এম সি স্ট্যানের মাথায়।

Bigg Boss 16 Winner Mc Stan

বিগ বস ১৬-র বিজয়ী এমসি স্ট্যান,কত টাকা নগদ পুরস্কার পেলেন এই র‌্যাপার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:০৯
Share: Save:

চার দেওয়ালের জীবন। প্রায় চার মাস গৃহবন্দি ১৭ জন প্রতিযোগী। গত বছর অক্টোবর মাসে শুরু হওয়া এই শোয়ের অন্তিম পর্ব ছিল রবিবার। টান টান নাটকীয়তা। সেরা তিন শিব ঠাকরে, প্রিয়ঙ্কা চাহার চৌধুরী ও এমসি স্ট্যানের মধ্যে শেষ মুহূর্তের লড়াই। সকলের উৎকণ্ঠা, কে হবে ‘বিগ বস ১৬’-এর বিজেতা?

প্রতিযোগীরা ঝগড়া-মারপিটের বহরে সেটের ঘর সরগরম করে রেখেছিলেন। কাদা ছোড়াছুড়ির জন্য বার বার এই শোয়ের নাম উঠে এসেছে সংবাদ শিরোনামে। অবশেষে রবিবার মধ্যরাতে ঘোষিত হল ‘বিগ বস ১৬’-র বিজয়ীর নাম। প্রথম থেকেই এই লড়াই যে দুই প্রতিযোগী সব থেকে বেশি চর্চিত হয়েছেন, তাঁরা শিব ও প্রিয়ঙ্কা। একটা বড় অংশের দর্শকদের ধারণা ছিল, ট্রফি জিতবেন এই দুজনের কেউ। কিন্তু অন্তিম পর্বে টান টান উত্তেজনা। শেষ পর্যন্ত সেরার শিরোপা পেলেন এম সি স্ট্যান। শুধু ট্রফি নয়, প্রায় ৩১ লাখ ৮০ হাজার টাকা নগদ পুরস্কার ঘরে নিয়ে গেলেন এই র‌্যাপার। এ ছাড়াও পেয়েছেন একটি গাড়ি।

প্রথম থেকেই দম ধরে খেলেছেন হায়দরাবাদের এই র‌্যাপার। কখনও বিতর্কিত মন্তব্য করেছেন, কখনও আবার বেরিয়ে যেতে চেয়েছেন এই ঘর থেকে। তবে এম সি-ও হয়তো এটা জানতেন না, শেষ হাসিটা তিনিই হাসবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bigg Boss 16 Winner MC Stan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE