• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সেলুলয়েডে এ বার জর্জ ফার্নান্ডেজ, পরিচালক সুজিত সরকার

George Fernandes
ভারতীয় রাজনীতির অন্যতম বর্ণময় চরিত্র জর্জ ফার্নান্ডেজ।

বায়োপিকের স্রোতে নতুন নৌকা জর্জ ফার্নান্ডেজ। রাজনীতিক-প্রযোজক সঞ্জয় রাউতের প্রযোজনায় সুজিত সরকার পরিচালনা করবেন এই বায়োপিক। সদ্যপ্রয়াত প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রীর জীবন বর্ণময়। ১৯৫০ সালের শ্রমিক নেতা থেকে ’৭৫-এর জরুরি অবস্থা-বিরোধী আন্দোলনের অন্যতম মুখ। রাজ্যসভার সাংসদ থেকে বাজপেয়ী মন্ত্রিসভার প্রতিরক্ষামন্ত্রী। জীবনের এই উত্থান ও পতনের মধ্যে ’৫০-’৭৫, অর্থাৎ শ্রমিক নেতা থেকে জাতীয় রাজনীতিতে বিরোধী মুখ হিসেবে উত্তরণের কাহিনী স্থান পাবে তাঁর বায়োপিকে। এমনটাই জানা গিয়েছে।

চিত্রনাট্যের দায়িত্বে থাকা সঞ্জয় রাউত এই বায়োপিক প্রসঙ্গে বলেছেন, “সুজিত আমার খুব ভাল বন্ধু। তাই এই বায়োপিক বানাতে আমি ওর অভিজ্ঞতাকে কাজে লাগাতে চাই। ওর মতো প্রতিভাবান পরিচালকের সঙ্গে কাজ করা একটা অন্য অভিজ্ঞতা।’’

তবে ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি বলে দাবি করেন প্রযোজক। ইতিমধ্যে অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার, ‘ঠাকরে’ থেকে শুরু করে রাকেশ শর্মার ‘সারে জহাঁ সে আচ্ছা’ কিংবা গণিতবিদ আনন্দ কুমারের বায়োপিক ‘সুপার ৩০’, এখন জীবনকে সেলুলয়েডে পরিবেশনা করা টিনসেল টাউনের নতুন ট্রেন্ড। সেই ট্রেন্ডে গা ভাসাতে সঞ্জয়-সুজিতের এই উদ্যোগ কতটা ফলপ্রসূ হয়, তা সময় বলবে।

আরও পড়ুন, শারীরিক অবস্থা নিয়ে অবশেষে মুখ খুললেন ঋষি

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন