Advertisement
০৪ মে ২০২৪
Bipasha Basu

দেবীর শৈশব ধরে রাখতে বিশেষ কৌশল বিপাশার! বড় হয়েও কন্যা ছুঁয়ে দেখতে পারবে সেই স্মৃতি

চটজলদি জমে যাওয়া রঙিন কাদার তাল বা ‘ক্লে ইম্প্রেশন’-এর সাহায্য নিলেন কর্ণ-বিপাশা। তাতেই ডুবিয়ে ছাপ তুলে নিলেন ছোট্ট মেয়ের কচি দুই হাতের। নরম ছোট্ট পায়ের ছাপও ধরে রাখলেন সেখানেই।

Bipasha Basu and Karan Singh Grover get clay impressions of their daughter

সব ক’টি ফ্রেমেই কন্যার মুখ আড়াল করে রেখেছেন বিপাশা, পাশে রয়েছেন কর্ণও। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৪৩
Share: Save:

প্রত্যেক বাবা-মা ধরে রাখতে চান সন্তানের শৈশবস্মৃতি। তারকারাও এর ব্যতিক্রম নন। অভিনেত্রী বিপাশা বসু এবং কর্ণ সিংহ গ্রোভার যেমন স্থায়ী করে রাখতে চাইলেন তাঁদের কন্যা দেবীর ছোটবেলার মুহূর্তগুলো। কেবল ছবিতে বা ভিডিয়োতে নয়, সুখী পিতামাতা চান কন্যার শৈশবের স্মৃতি শারীরিক ভাবেও ধরে রাখতে। যা স্পর্শ করলে ভবিষ্যতে মিলবে শৈশবের স্বাদ। কী উপায়?

চটজলদি জমে যাওয়া রঙিন কাদার তাল বা ‘ক্লে ইম্প্রেশন’-এর সাহায্য নিলেন কর্ণ-বিপাশা। তাতেই ডুবিয়ে ছাপ তুলে নিলেন ছোট্ট মেয়ের কচি দুই হাতের। নরম ছোট্ট পায়ের ছাপও ধরে রাখলেন সেখানে। সম্প্রতি বিপাশা তাঁর ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন কন্যার ‘ক্লে ইম্প্রেশন সেশন’-এর সেই ভিডিয়ো।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিপাশার কন্যার হাত এবং পায়ের ছাপ ধরে রাখছেন একজন। খুশি খুশি মুখ অভিনেত্রীর। রয়েছে কয়েকটি ছবিও। সব ক’টি ফ্রেমেই কন্যার মুখ আড়াল করে রেখেছেন বিপাশা। পাশে রয়েছেন কর্ণ। ‘জিসম’ অভিনেত্রী লিখেছেন, “আমাদের কন্যার শৈশবের প্রতিটি সুন্দর মুহূর্তের স্মৃতি ধরে রাখতে চাই...। এটি সত্যিই সেরা উপহার যা বাবা-মা নিজেদের এবং তাদের সন্তানকে দিতে পারে।”

২০১৬ সালের ৩০ এপ্রিল কর্ণ-বিপাশার বিয়ে হয়। বিয়ের পাঁচ বছর পরে ২০২২ সালের ১২ নভেম্বর বিপাশার কোল আলো করে আসে দেবী। কর্ণ বাবা হওয়ার পর প্রথম জন্মদিন পালন করেন ফেব্রুয়ারি মাসের ২৩ তারিখ। আন্তরিক শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন বিপাশা। লিখেছিলেন, “প্রতি বছরই এই দিনটি আমার জীবনে বিশেষ দিন...। শ্রেষ্ঠ স্বামী এবং শ্রেষ্ঠ পিতা হয়ে ওঠার জন্য তোমায় ধন্যবাদ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE