Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Neymar

নেমারের প্রাক্তন প্রেমিকা হিন্দি শিখে কাজ খুঁজছেন বলিউডে? রহস্যময় উত্তর নাতালিয়ার

আগেও নাকি বেশ কয়েক বার ভারত সফরে এসেছেন নাতালিয়া। প্রতি বারই মুম্বই গিয়েছেন। তাঁর উদ্দেশ্য কী, তা নিয়ে কৌতূহলের অন্ত নেই সাধারণের। জল্পনার নিরসন করলেন নেমারের প্রাক্তন।

Neymar’s ex-girlfriend Natalia Barulich

সিনেমাপাড়ায় নেমারের প্রাক্তন বান্ধবী, তাঁকে বেশ কয়েক বার ঘোরাঘুরি করতে দেখা গিয়েছে মুম্বইয়ে। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০০
Share: Save:

মাসের শুরুতে প্রথম যে দিন ভারতে এলেন সে দিনই নজর কেড়েছিলেন নাতালিয়া বারুলিখ। ফুটবল তারকা নেমারের প্রাক্তন বান্ধবী হিসাবে এমনিতেই তিনি স্পটলাইটে। গত সপ্তাহ থেকে তাঁকে বেশ কয়েক বার ঘোরাঘুরি করতে দেখা গিয়েছে মুম্বইয়ে, সিনেমাপাড়ায়। তার পরই জল্পনা, বলিউডে কাজ করতে আগ্রহী নাতালিয়া?

এই প্রথম নয়, আগেও নাকি বেশ কয়েক বার ভারত সফরে এসেছেন নাতালিয়া। প্রতি বারই মুম্বই গিয়েছেন। তাঁর উদ্দেশ্য কী, তা নিয়ে কৌতূহলের অন্ত নেই সাধারণের। ক্রিকেটভক্তরা অবধি নজর রেখে চলেছিলেন তাঁর গতিবিধিতে। শেষমেশ জল্পনার নিরসন করলেন নাতালিয়া নিজেই। সম্প্রতি সংবাদমাধ্যমকে বললেন, “সবার সঙ্গে যোগাযোগ রাখছি মানেই কাজ খুঁজছি তা নয়। আমি নিজের ক্রাফটের কাজ নিয়ে ব্যস্ত। সেগুলোর জন্যই নতুন কলাকৌশল শিখে বেড়াচ্ছি। আমি জানি, সঠিক সময়ে সঠিক কিছু হবে আমার সঙ্গে। কোনও কিছুর পিছনে ছোটা আমার ধাতে নেই। নিজেকেই সমৃদ্ধ করে চলেছি, যতটা যোগ্য হয়ে উঠতে পারি।”

যদিও নাতালিয়া হিন্দি শিখছেন ভাল করে। কত্থক নৃত্যের তালিমও নিচ্ছেন মনোযোগ দিয়ে। আন্তর্জাতিক মঞ্চে তিনি বহু অনুষ্ঠান করে ফেলেছেন ইতিমধ্যেই। তিনি বলে চলেন, “মডেল ছিলাম, তবে সঙ্গে বহু কিছু করেছি। অভিনয়ও করেছি বটে। লস অ্যাঞ্জেলেসে টেলিভিশন ধারাবাহিকে কাজ করেছি। থিয়েটারও করেছি। বহু প্রতিভাধর শিল্পীদের গানের রেকর্ডের প্রযোজনার সঙ্গে যুক্ত ছিলাম। ডিজে হয়েও কাজ করার অভিজ্ঞতা রয়েছে আমার।”

তা হলে কোনও কাজের কথা বলতে আসেননি মুম্বইয়ে? জিজ্ঞাসা করতে নাতালিয়ার জবাব, “হতে পারে। কিছু কাজের সঙ্গে যুক্ত হব হয়তো। তবে সবটাই ভগবানের হাতে। মনে হয়, বলিউডেরও এক জন লাতিন শিল্পী দরকার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neymar Natalia Barulich Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE