Advertisement
০৮ মে ২০২৪
Ranveer Singh

‘কিছু লোকের আমাকে নিয়ে সমস্যা আছে’, সেজেগুজে তাঁদের কী জবাব দিলেন রণবীর?

সময় ভাল যাচ্ছে না রণবীর সিংহের। গত বছর তার দু’টি ছবি বক্স অফিসে ভাল ব্যবসা করতে পারেনি। লোকে তাঁর উপস্থিতি কি মেনে নিতে পারছে না? জবাব দিলেন অভিনেতা।

Ranveer Singh answers critics in ad

রণবীর জানেন, অনেকেই তাঁকে পছন্দ করেন না, তবে রেগে না গিয়ে পাল্টা জবাব দিলেন নিজস্ব ভঙ্গিতে। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০৯
Share: Save:

‘অ্যানিম্যাল প্রিন্ট’ নীল ট্র্যাকস্যুটে রণবীর সিংহ। পথে হাঁটতে হাঁটতে তাঁর কানে আসছে তাঁকে নিয়ে পথচারীদের নানা মন্তব্য। তিনি শুনছেন সবটা। বুঝতে পারছেন, অনেকেই তাঁকে পছন্দ করেন না। তবে রেগে না গিয়ে পাল্টা জবাব দিলেন নিজস্ব ভঙ্গিতে। পুরো ব্যাপারটি ঘটছে নরম পানীয়ের এক বিজ্ঞাপনে।

বিজ্ঞাপনের শুরুতেই দেখা যায়, পথচলতি রণবীর বলছেন, “কিছু লোকের আমাকে নিয়ে সমস্যা আছে।” এর পরেই তাঁর কানে আসে, কেউ তাঁকে দেখিয়ে বলছেন, “দেখ, একদম জোকার মনে হচ্ছে।” আবার কাউকে বলতে শুনলেন, “নিজের পায়ে দাঁড়াতেই পারে না।” কেউ আবার বললেন, “আজকালকার প্রজন্ম মনোযোগ টানার জন্য কতই না ফালতু নাটক করে!” রণবীরকে দেখে এক পিতা তাঁর সন্তানকে বললেন, “বিনোদন দেওয়া কোনও কাজের কাজ নয়, ওদের মতো হয়ো না।”

রণবীর সেই সময় বাচ্চা ছেলেটিকে থামিয়ে বলছেন, “সবার কথা শোনো, কিন্তু নিজের যা করার সেটাই করো!”

বিজ্ঞাপনটি ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা। লিখেছেন, “দুনিয়া তোমাকে টেনে নামিয়ে চুরমার করে দিতে চাইবে, কিন্তু তোমাকে উঠে দাঁড়াতে হবে। ” এতে অনুরাগীদের উচ্ছ্বসিত সমর্থন পেয়েছেন অভিনেতা।

কেউ লিখেছেন, “নিশানা অব্যর্থ হয়েছে।” কেউ লক্ষ করেছেন নেপথ্য বেজে চলা ‘হারি বাজি কো জিতনা’ গানের সুরটি। এক অনুরাগীর কথায়, “সুখ এবং দুঃখ— দু’জায়গাতেই যে নিজেকে সমান ভাবে দেখতে পারে, সে-ই সেরা।”

সময় ভাল যাচ্ছে না রণবীর সিংহের। গত বছর তাঁর দু’টি ছবি বক্স অফিসে ভাল ব্যবসা করতে পারেনি। রণবীরকে এর পর দেখা যাবে ‘রকি অওর রানি কি প্রেম কহানি’-তে। কর্ণ জোহরের পরিচালনায় এই ছবি মুক্তি পাবে শীঘ্রই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE