Advertisement
০১ মে ২০২৪
Bipasha Basu

দীপাবলির দিন এক বছর পূর্ণ বিপাশার মেয়ের, দেবীর জন্মদিন কী ভাবে উদ্‌যাপন করছেন অভিনেত্রী?

হৃদ্‌যন্ত্রে ছিদ্র নিয়ে জন্ম বিপাশার মেয়ে দেবীর। দীপাবলির দিন এক বছর পূর্ণ করল একরত্তি। মেয়েকে নিয়ে কোথায় গেলেন বিপাশা-কর্ণ?

Bipasha Basu Celebrates daughter devi\\\\\\\\\\\\\\\'s first birthday share photo from the delivery room.

হৃদ্‌যন্ত্রে ছিদ্র নিয়ে জন্ম, মেয়ে দেবীর এক বছরের জন্মদিনে বিশেষ বার্তা বিপাশার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ১৬:৫৭
Share: Save:

মাস কয়েক আগেই একটি লাইভ অনুষ্ঠানে এসে অভিনেত্রী বিপাশা বসু জানান, তাঁর মেয়ের জন্ম হয়েছে হৃদ্‌যন্ত্রে ছিদ্র নিয়ে। ‘ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট’-এ ভুগছিল সে। তিন মাস বয়সে পা দিতেই ওপেন হার্ট সার্জারি করানো হয়েছিল ছোট্ট দেবীর। মেয়ের কথা বলতে গিয়ে কান্নায় ভিজে যায় অভিনেত্রীর চোখ। তবে এখন একেবারে সুস্থ ছোট্ট দেবী বসু গ্রোভর। দীপাবলির দিন এক বছর পূর্ণ করল অভিনেত্রীর মেয়ে। এই দিনে মেয়েকে কোলে তুলে নেওয়া প্রথম সেই ছবি পোস্ট করলেন বিপাশা।

হাসপাতালের বিছানায় শোয়া বিপাশা, তখনও চোখ বোজা, একরত্তিকে দেবীকে কোলে নিয়ে বিপাশার পাশে বসে রয়েছেন স্বামী কর্ণ সিংহ গ্রোভর। সেই ছোট্ট দেবীর এক বছর পূর্ণ হল। মেয়েকে তাঁর জীবনের সর্বশ্রেষ্ঠ আশীর্বাদ বলেছেন বিপাশা। তাঁর ও কর্ণের ভালাবাসার প্রতীক সে। বিপাশা মেয়ে দেবীকে নিয়ে লেখেন, এই তো ক’ দিন আগেও আমার গর্ভে ছিল। এখন তোমার এক বছর পূর্ণ হয়ে গেল। আমি তোমার সঙ্গে আরও অনেক এ রকম সুন্দর মুহূর্ত কাটাতে চাই। দীপাবলির দিনই তোমার জন্মদিন। সত্যিই তুমি আমাদের মা, তুমি ঠিক যেন মা লক্ষ্মীর আশীর্বাদ।’’ তবে বিপাশা-কর্ণ মেয়ের এই বিশেষ দিনটিতে উড়ে গিয়েছেন মলদ্বীপে। সেখানেই তিন জনে মিলে দেবীর জন্মদিন উদ্‌যাপন করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE