Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Biswabasu Biswas: চ্যানেল-যুদ্ধে ঠিকানা বদল বিশ্বাবসুর, জি ছেড়ে এ বার স্টার জলসায় ‘মিঠাই’-এর সন্দীপ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ অক্টোবর ২০২১ ১৪:৪২
নতুন কাজ শুরু করলেন বিশ্বাবসু।

নতুন কাজ শুরু করলেন বিশ্বাবসু।

মঞ্চ থেকে এসে ছোট পর্দায়। প্রথম ধারাবাহিক ‘রাণী রাসমণি’-তে ছিলেন ভূপালচন্দ্রের ভূমিকায়। সফলও হয়েছিলেন। এর পরেই ‘মিঠাই’-এর সন্দীপ হয়ে ওঠা। জি বাংলার সুবাদেই ফের বাংলার ঘরে ঘরে। সব পেরিয়ে এ বার পালা বদলের পালা। ‘দল’ বদলাচ্ছেন বিশ্বাবসু বিশ্বাস। জি ছেড়ে এ বার তিনি স্টার জলসার তারকা।

স্টার জলসার ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে দেখা যাবে বিশ্বাবসুকে। ইতিমধ্যেই ৭৫০ পর্ব পার করে ফেলেছে এই ধারাবাহিক। গল্পের নতুন মোড়ে ঢুকে পড়ছেন বিশ্বাবসু। চরিত্রের নাম যুবরাজ। নায়িকার বন্ধু। আনন্দবাজার অনলাইনকে বিশ্বাবসু বলেন, “যুবরাজ লন্ডন থেকে ফিরবে। পরবর্তীতে হয়তো নেতিবাচক চরিত্রেও পরিণত হতে পারে।”

ব্যস্ততার কারণে ধারাবাহিকে টানা কাজ করে উঠতে পারেননি বিশ্বাবসু। অনুরাগীদের প্রায় মূর্ছা যাওয়ার জোগাড়! ফের নিয়মিত ‘লাইট-ক্যামেরা-সাউন্ড’ –এর দিনযাপনে ফিরতে পেরে খুশি তারকা। বললেন, “এর আগে স্টার জলসায় দু’টি কাজ করেছিলাম। তবে সেগুলি অল্প দিনের। আবার এখানে ফিরতে পেরে ভাল লাগছে।” বিশ্বাবসু আশাবাদী ‘সাঁঝের বাতি’-র এই নতুন চমক পছন্দ হবে দর্শকদের।

Advertisement

প্রতি সপ্তাহেই টিআরপি রেটিংয়ের দৌড়ে হাড্ডাহাড্ডি লড়াই চলে দুই চ্যানেলের। এ বার বিশ্বাবসুর তুরুপের তাস স্টার জলসা। তবে পালা বদল শুধু এখানেই ঘটেনি। আছে উল্টো ছবিও। স্টার জলসার ‘নিরুপমা’ অর্কজা আচার্যও পাড়ি দিয়েছেন জি-তে। বিশ্বাবসুর সঙ্গে প্রায় একই সময়ে নতুন কাজের ঘোষণা করেছেন তিনি। ‘মিঠাই’ ধারাবাহিকে পুলিশের ভূমিকায় দেখা যাবে তাঁকে। বিশ্বাবসুর মতো অর্কজারও এটি দ্বিতীয় ধারাবাহিক।

মিলের তালিকা অবশ্য এখানেই ফুরোয় না। বিশ্বাবসু এবং অর্কজা নিছকই সহকর্মী নন। এক সময়ে সম্পর্কে ছিলেন। কিন্তু সম্প্রতি ভেঙে গিয়েছে আড়াই বছরের প্রেম। তবে থেকে গিয়েছে বন্ধুত্ব।

এ বার একই সময়ে নতুন কাজ শুরু করলেন দুই ‘বন্ধু’। দু’জনেরই অদলবদল হল ঠিকানা। সবটাই কি গুছনো পরিকল্পনা? নাকি নিছক কাকতালীয়? উত্তর জানা নেই।

আরও পড়ুন

Advertisement