Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Karan Johar: ঘরে ফিরছেন আরিয়ান, শাহরুখের সঙ্গে খুশি বাঁধ মানছে না কর্ণেরও

কর্ণের আত্মজীবনী ‘অ্যান আনস্যুটেবল বয়’-তে শাহরুখের পরিবারের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার কথা বারবার উঠে এসেছে।

কর্ণের সঙ্গে বহু দিনের বন্ধুত্ব শাহরুখের।

কর্ণের সঙ্গে বহু দিনের বন্ধুত্ব শাহরুখের।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ১২:৩৫
Share: Save:

আরিয়ান খানের গ্রেফতারের খবর পেয়ে কাজ ফেলে তড়িঘড়ি বিদেশ থেকে ছুটে এসেছিলেন কর্ণ জোহর। খান পরিবারের সঙ্গেই প্রায় এক মাস দুশ্চিন্তায় কেটেছে কর্ণেরও। কিন্তু আরিয়ান জামিন পেতেই খানিক স্বস্তি পেলেন তিনিও। কোনও শব্দ খরচ না করেই সে কথাই বুঝিয়ে দিলেন পরিচালক।

আদালতের রায় ঘোষণার পরে শুক্রবার রাতে ইনস্টাগ্রামে শাহরুখের সঙ্গে একটি ছবি পোস্ট করেন বলিউডের এই পরিচালক-প্রযোজক। ছবিতে দু’জনেরই উজ্জ্বল হাসিমুখ। এ ভাবেই নীরবে আরও এক বার প্রিয় বন্ধুর পাশে দাঁড়ালেন কর্ণ।

কর্ণের আত্মজীবনী ‘অ্যান আনস্যুটেবল বয়’-এ শাহরুখের পরিবারের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার কথা বারবার উঠে এসেছে। সেখানে তিনি জানিয়েছেন, এক সময়ে শাহরুখের সঙ্গে তাঁর সম্পর্কে ছেদ পড়েছিল। তখন শাহরুখের স্ত্রী গৌরী এবং সন্তানদের সঙ্গে সময় কাটাতেন পরিচালক। এখন যদিও অভিমানের মেঘ কেটেছে। কিন্তু ব্যস্ততা খানিক দূরত্ব এনে দিয়েছে দুই বন্ধুর মাঝে। কিন্তু একে অপরের বিপদে আজও ঢালের মতো দাঁড়ান তাঁরা। খান পরিবারের দুঃসময়ে আরও এক বার সে কথাই মনে করে দিলেন কর্ণ।

কর্ণের ইনস্টাগ্রাম স্টোরি।

কর্ণের ইনস্টাগ্রাম স্টোরি।

শুধু কর্ণই নন, আরিয়ান জামিন পাওয়ায় উচ্ছ্বসিত অন্য বলিউড তারকারাও। মাধবন, রিচা চড্ডা, সোনম কপূর রয়েছেন সেই তালিকায়। টুইটারে মাধবন লিখেছেন, ‘ঈশ্বরকে ধন্যবাদ। একজন সন্তানের বাবা হিসেবে আমি নিশ্চিন্ত। সব কিছু শুভ হোক।’

বৃহস্পতিবার জামিন পেলেও হাজতেই ছিলেন শাহরুখ-পুত্র। শুক্রবার ‘মন্নত’-এ ফিরতে পারেন তিনি। আপাতত ছেলের ঘরে ফেরার প্রহর গুনছেন শাহরুখ-গৌরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Karan Johar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE