Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Rajinikanth: চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি রজনীকান্ত, সঙ্গে রয়েছেন মেয়ে-জামাই

সংবাদ সংস্থা
চেন্নাই ২৮ অক্টোবর ২০২১ ২৩:১৭
দাদাসাহেব ফালকে পুরস্কার গ্রহণের জন্য কয়েক দিন আগেই দিল্লিতে গিয়েছিলেন রজনীকান্ত।  ছবি: পিটিআই।

দাদাসাহেব ফালকে পুরস্কার গ্রহণের জন্য কয়েক দিন আগেই দিল্লিতে গিয়েছিলেন রজনীকান্ত। ছবি: পিটিআই।

হাসপাতালে ভর্তি হলেন সুপারস্টার অভিনেতা রজনীকান্ত। তাঁর ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসতেই ভক্তদের মধ্যে একটা আশঙ্কার আবহ তৈরি হয়েছে। যদিও সকলকে আশ্বস্ত করে ‘থালাইভা’র ঘনিষ্ঠমহল থেকে জানানো হয়েছে, নেহাতই রুটিন শারীরিক পরীক্ষার জন্য ভর্তি হয়েছেন অভিনেতা। তবুও ভক্তদের মধ্যে যেন আশঙ্কা কাটছে না।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টে নাগাদ চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি করানো হয় রজনীকান্তকে। সে সময় তাঁর সঙ্গে ছিলেন মেয়ে ঐশ্বর্য এবং জামাই রবিচন্দ্রন। অভিনেতার প্রচারসচিব রিয়াজ কে আহমেদ সংবাদ সংস্থা পিটিআই-কে জানিয়েছেন, নিয়মিত ভাবেই অভিনেতার রুটিন শারীরিক পরীক্ষা করানো হয়। সে কারণেই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

দাদাসাহেব ফালকে পুরস্কার গ্রহণের জন্য কয়েক দিন আগেই দিল্লিতে গিয়েছিলেন রজনীকান্ত। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গেও দেখা করেন তিনি। আগামী ৪ নভেম্বর অভিনেতার ছবি ‘আন্নাথে’ মুক্তি পাবে। গত বছরের ডিসেম্বরেও হায়দরাবাদের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল রজনীকে। তাঁর রক্তচাপ কমে গিয়েছিল। সে সময় তিনি শ্যুটিং করছিলেন। যদিও দু’দিন পরই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছিল।

আরও পড়ুন

Advertisement