Advertisement
২৪ এপ্রিল ২০২৪
sharukh khan

Shah Rukh Khan: চোখে মুখে আনন্দের ছাপ, ছেলে আরিয়ানের জামিনের পর প্রকাশ্যে শাহরুখের ছবি

বৃহস্পতিবার আরিয়ানের জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। শীঘ্রই বাড়ি ফিরবেন শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে।

আরিয়ান খান জামিন পেতেই অনেক নিশ্চিন্ত দেখাচ্ছে শাহরুখ খানকে

আরিয়ান খান জামিন পেতেই অনেক নিশ্চিন্ত দেখাচ্ছে শাহরুখ খানকে

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ২১:২৮
Share: Save:

আরিয়ান খান জামিন পেতেই অনেক নিশ্চিন্ত দেখাচ্ছে শাহরুখ খানকে। সেই পুরনো ছন্দে। আনন্দের ছাপ স্পষ্ট বাদশার চোখে মুখে। প্রকাশ্যে এল সেই ছবি। ম্যানেজার পুজা দাদলানি ও মাদক-কাণ্ডে আরিয়ানের আইনজীবীদের সঙ্গে দাঁড়িয়ে ওই ছবি তুলেছেন কিং খান।
বৃহস্পতিবার আরিয়ানের জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। শীঘ্রই বাড়ি ফিরবেন শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে। গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তার পর ৩ তারিখ তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে বন্দি আরিয়ান। গত ২৫ দিনে বেশ কয়েক বার জামিনের আবেদন করেছেন শাহরুখ-পুত্র। কিন্তু প্রতিবারই আবেদন খারিজ হয়েছে। সেই সময় প্রকাশ্যে কাঁদতেও দেখা গিয়েছিল পুজাকে। ২০১২ সাল থেকে শাহরুখের ম্যানেজার তিনি। অভিনেতার পরিবারের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা সর্বজনবিদিত।

আরিয়ানের আইনজীবীদের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছেন কিং খান

আরিয়ানের আইনজীবীদের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছেন কিং খান

শাহরুখের চোখে মুখে আনন্দের ছাপ স্পষ্ট

শাহরুখের চোখে মুখে আনন্দের ছাপ স্পষ্ট

এ দিন জামিন মিললেও রাতে জেলেই থাকতে হবে আরিয়ানকে। তাঁর আইনজীবীরাই জানিয়েছেন, নির্দিষ্ট প্রক্রিয়া মেনে সম্ভবত শুক্র বা শনিবার বাড়ি ফিরতে পারেন আরিয়ান।
আদালত জামিন দিলেও রায়ের প্রতিলিপি এখনও আইনজীবীদের হাতে আসেনি। তা এলেই নির্দিষ্ট পদ্ধতি মেনে তার প্রতিলিপি যাবে আর্থার রোড জেল কর্তৃপক্ষের কাছে। তার পরেই জেল থেকে বেরোতে পারবেন আরিয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sharukh khan Aryan Khan Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE