Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Aryan Khan

Aryan Khan: এই শুক্রবার শাহরুখের জীবনের সবচেয়ে বড় ‘রিলিজ’, মুক্তি পেয়ে বাড়ি ফিরবেন পুত্র

আদালত জামিন দিলেও রায় হাতে পাওয়া বাকি আইনজীবীদের। রায় হাতে পেলে নির্দিষ্ট পদ্ধতি মেনে তার প্রতিলিপি যাবে আর্থার রোড জেল কর্তৃপক্ষের কাছে।

শাহরুখ খানের ‘মহা রিলিজ’, ছেলে আরিয়ানের ঘরে ফেরা

শাহরুখ খানের ‘মহা রিলিজ’, ছেলে আরিয়ানের ঘরে ফেরা গ্রাফিক- শৌভিক দেবনাথ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ১৭:৫৫
Share: Save:

গোটা ইন্ডাস্ট্রির কাছে শুক্রবার মুক্তির দিন। ছবি মুক্তির। এই শুক্রবার শাহরুখ খানের কাছে এক অন্য মুক্তির দিন। জামিনে মুক্তি পেয়ে শুক্রবারই ঘরে ফিরতে পারেন ছেলে আরিয়ান খান।

ছবি মুক্তির পর দর্শকদের উত্তেজনা মাপেন সব অভিনেতা-ই। ছবি পছন্দ হল কিনা, কেমন লাগল তাঁর অভিনয়— সব নিয়েই কাটে উদ্বেগে। মাদক-কাণ্ডে গ্রেফতারের পর ২৫ দিনের বন্দিদশা কাটিয়ে ঘরে ফিরছেন আরিয়ান। কেমন হবে অনুরাগীদের প্রতিক্রিয়া? সেটাই কি ভাবাচ্ছে কিং খানকে?

ছবি মুক্তির আগের সময়টাও বড্ড উদ্বেগের। কবে কাজ শেষ, কবে মুক্তি— অপেক্ষা থাকে সব নিয়েই। এ বারও তো তা-ই হল। আরিয়ানের জামিনের অপেক্ষায় গত ২৫ দিন হাপিত্যেশ বসে ছিলেন বলিউডের বাদশা।

তবে বৃহস্পতিবার জামিন পেলেও শাহরুখ-তনয়ের রাত কাটবে জেলেই। আইনজীবীরা জানাচ্ছেন, রায়ের নির্দিষ্ট প্রক্রিয়া মেনে সম্ভবত শুক্র বা শনিবার বাড়ি ফিরতে পারেন আরিয়ান।
আদালত জামিন দিলেও রায় হাতে পাওয়া বাকি আইনজীবীদের। রায় হাতে এলে নির্দিষ্ট পদ্ধতি মেনে তার প্রতিলিপি যাবে আর্থার রোড জেল কর্তৃপক্ষের কাছে। তার পরেই জেল থেকে বেরোতে পারবেন আরিয়ান।

শাহরুখ-পুত্রের আইনজীবী, দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতগি বলেন, ‘‘আরিয়ান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচা জামিন পেয়েছেন। কিন্তু রায়ের প্রতিলিপি আমরা হাতে পাইনি। সেটি পেলেই ওঁদের জামিনের জন্য জেল কর্তৃপক্ষের কাছে আবেদন করা হবে।’’ শোনা যাচ্ছে, আরিয়ান, আরবাজ এবং মুনমুন— তিন জনকেই শুক্র বা শনিবার বাড়ি ফিরতে দেওয়া হবে।

গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র তল্লাশি চলে। সেখান থেকেই আটক হন আরিয়ান-সহ আরও ছ’জন। তার পরদিন, ৩ তারিখে গ্রেফতার করা হয় শাহরুখের বড় ছেলেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE