Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Swarnendu-Shruti: আমিই ঠকলাম তোকে ভালবেসে, স্বর্ণেন্দুর সঙ্গে আমার ব্রেক-আপ হয়নি: শ্রুতি

ভাঙন কই? প্রেমদিবসে শ্রুতির নতুন শাড়ির কুচি সামলে দিলেন স্বর্ণেন্দু!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ ফেব্রুয়ারি ২০২২ ২০:২১
Save
Something isn't right! Please refresh.
পরস্পরের প্রেমে পড়লেন স্বর্ণেন্দু সমাদ্দার-শ্রুতি দাস

পরস্পরের প্রেমে পড়লেন স্বর্ণেন্দু সমাদ্দার-শ্রুতি দাস

Popup Close

শীত থাকুক বা বিদায় নিক, আজ সত্যিই বসন্ত! কোকিল ডাকেনি। তবু বাংলা প্রেমদিবস সার্থক করে আরও এক বার পরস্পরের প্রেমে পড়লেন স্বর্ণেন্দু সমাদ্দার-শ্রুতি দাস। তাঁদের প্রেমের ছোঁয়ায় বিচ্ছেদের গুঞ্জনও প্রেমময়। ভালবাসা ভাঙছে এমন গুঞ্জনে যখন তোলপাড় টেলি পাড়া, ফেসবুক তখনই সেই রটনা উড়িয়ে স্বর্ণেন্দু মাঝ রাস্তায় বসে পড়ে শ্রুতির নতুন শাড়ির কুচি ধরে দিলেন!

সম্পর্কে জড়ানোর পরে থেকেই ভালবাসা নিয়ে সোচ্চার শ্রুতি। সঙ্গে সঙ্গে ফেসবুকে তাঁর থেকেও সোচ্চার তাঁর বিরোধীরা। তাঁদের কটাক্ষ, শ্রুতি আর কাউকে পেলেন না! বাবার বয়সী এক জনের প্রেমে পড়লেন। কেউ কেউ আরও এক ধাপ এগিয়ে বলেছেন, পরিচালক নায়িকার উপরে ওঠার সিঁড়ি। ব্যবহার করে সরে যাবেন শ্রুতি। যদিও বছর গড়িয়েছে কিন্তু তাঁদের প্রেমে ভাটা পড়েনি। বসন্ত পঞ্চমীতে সেই কথাই আরও এক বার সরবে জানালেন স্বর্ণ-শ্রুতি। যেন ঝামা ঘষে দিলেন নিন্দকদের মুখে।

Advertisement

এ দিন কী কী করলেন তাঁরা? সদ্য প্রেমে পড়া প্রেমিক-প্রেমিকা যা যা করেন স্বর্ণ-শ্রুতিও তাই-ই করেছেন। পথের ধারে প্রেমিকার অপেক্ষায় দাঁড়িয়েছিলেন পরিচালক। আনমনা নায়িকা নিজের মনেই পথ হাঁটছিলেন। আচমকাই বাহুতে টান। চোখ তুলতেই চার চোখের মিলন। শ্রুতি তত ক্ষণে স্বর্ণের বাহুলগ্না! এর পরেই আদরে বিভোর তাঁরা। পোশাকেও প্রেমের ছোঁয়া। দু’জনেই পেলব বেগুনিতে রঙিন। কখনও এক সঙ্গে পথ হেঁটেছেন। কখনও প্রেমিকের কাঁধে শ্রুতি এলিয়ে দিয়েছেন তাঁর মাথা। তার মধ্যেই হাঁটতে গিয়ে অঘটন। হোঁচট খেয়ে শাড়ির কুচিতে টান। শ্রুতিকে সঙ্গে সঙ্গে সামলাতে ব্যস্ত তাঁর স্বর্ণ।


২৬ জানুয়ারির দুপুরে মিথ্যে রটনার বিরুদ্ধে স্বমহিমায় আক্রমণ শানিয়েছেন অভিনেত্রী। তাঁর ক্ষোভ ছিল বিশেষ কারওর প্রতি। জানিয়েছিলেন, গুঞ্জন সম্পূর্ণ মিথ্যে। এবং তাঁর লেখনি অনুযায়ী, অতি পরিচিত কেউ তাঁদের নিয়ে অকারণে ভুয়ো খবর ছড়াচ্ছে। অভিনেত্রী লিখেছেন, ‘আমায় একদিন তুই-ই বলেছিলি, ইন্ডাস্ট্রিতে কেউ কারওর বন্ধু হয় না শ্রুতি। সবাইকে এত বিশ্বাস করে ভালবাসিস না, ঠকবি! আমি বলেছিলাম, তুই তো ও রকম না, ব্যস। আজ আমিই ঠকলাম তোকে ভালবেসে। স্বর্ণেন্দুর সঙ্গে আমার ব্রেক-আপ হয়নি, হবেও না।’ তার পরেই সবাইকে তাঁর অনুরোধ, ‘খামোকা আমাদের ব্রেক আপ হয়েছে এই নিয়ে মেসেজ করছেন যাঁরা করবেন না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement