Advertisement
০৭ মে ২০২৪
Bobby Deol

ববি নাকি নরখাদক, নিজের এই রূপ নিয়ে কী বললেন ধর্মেন্দ্র-পুত্র?

এর আগে এমন ভয়ঙ্কর রূপে কখনও দেখা যায়নি ববি দেওলকে। রোম্যান্স থেকে অ্যাকশন, সব রকমই করছেন, এ বার নাকি তিনি ‘নরখাদক’।

Bobby Deol fuel in to the rumour that he play cannibal in Animal movie

ধর্মেন্দ্র-ববি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ১৬:৪৯
Share: Save:

দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা। সাকুল্যে তাঁর মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা দুই। কিন্তু তাতেই সারা দেশে হইচই ফেলে দিয়েছিলেন। এ বার আসতে চলেছে তাঁর তৃতীয় ছবি ‘অ্যানিমাল’। ‘কবীর সিংহ’-এর পরিচালকের এমনিতেই দুর্নাম রয়েছে, তিনি পুরুষতন্ত্রের পৃষ্ঠপোষক। বীভৎসতা যেন তাঁর ছবির অঙ্গ। এ বারও সেই এক ধরনের ছবি নিয়ে আসছেন সন্দীপ। ছবির টিজার মুক্তির দিনই রণবীর কপূরকে দেখা গিয়েছিল একেবারে ভিন্ন ভাবে। হাতে কুড়ুল, চোখে হিংস্রতা, গালে রক্তের দাগ। প্রথম ঝলকেই আন্দাজ করা যাচ্ছিল এই ছবির গতিপথ কেমন হতে চলেছে। ছবির প্রথম ঝলকের একেবারে শেষে আসেন অভিনেতা ববি দেওল। তা-ও মাত্র কয়েক সেকেন্ডের জন্য। হাতে ছুড়ি, অনাবৃত শরীর, মুখে যেন খাবার চিবোচ্ছেন।

‘অ্যানিম্যাল’ ছবিতে ববি দেওলের লুক প্রকাশ্যে আসার পর থেকে অনেকেই সন্দেহ প্রকাশ করেছিলেন যে, অভিনেতাকে হয়তো সমকামী কোনও চরিত্রে দেখা যাবে। আবার একটা বড় অংশের ধারণা, ববিকে নরখাদকের ভূমিকাতেও দেখা যেতে পারে। তবে একটি অনুষ্ঠানে গিয়ে ববি যা বললেন তাতে যেন এই জল্পনাই বাড়তি ধোঁয়া দিলেন। অভিনেতা বলেন, ‘‘দারুণ কিছু একটা করেছি। আমি সেখানে কিছু তো একটা খেয়েছি।” পুরোটা খোলসা না করলেও একটা আন্দাজ দিয়েছেন ববি। পাশপাশি অভিনেতা সন্দীপের প্রশংসা বলেন, ‘‘ও এক জন অসমান্য পরিচালক। পূর্ণ আস্থা রয়েছে সন্দীপের উপর। ওই শটের পর মনিটর পর্যন্ত দেখিনি আমি। আসলে বহু দিন ধরে অন্য রকম কিছু করতে চাইছিলাম।’’ ‘অ্যানিমাল’ ছবির টিজ়ারটি শেষ হয় ববি দেওলকে দিয়েই। তবে তাঁর মুখে কোনও কথা নেই। চলতি বছর ১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE