Advertisement
০২ মে ২০২৪
Virat-Anushka Pregnancy Update

বিরাটের হাত ধরে হোটেলে ঢুকতে গিয়েই প্রকাশ্যে এল অনুষ্কার স্ফীতোদর, কবে খুশির খবর দিচ্ছেন তাঁরা?

বিশ্বকাপের ম্যাচে পাকিস্তানকে হারানোর পরে হোটেলেই শুরু হয়ে গিয়েছিল উদ্‌যাপন। সেখানে ভিড়ের মাঝেও অনুষ্কাকে এক মুহূর্তের জন্য কাছছাড়া করেননি বিরাট।

Virat Kohli and Anushka Sharma.

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আমদাবাদ শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ১৪:৫২
Share: Save:

গত শনিবার বিশ্বকাপে ভারত-পাকিস্তানের ম্যাচ দেখার জন্য স্টেডিয়াম ভরিয়েছিলেন দর্শক। টেলিভিশনের সামনেও ভিড় জমিয়েছিলেন অনুরাগীরা। তবে কি শুধু ক্রিকেট ম্যাচ দেখার জন্য? তা মোটেই নয়। অনুরাগীদের একটা বড় অংশের নজর ছিল অনুষ্কা শর্মার উপরে। আমদাবাদ স্টেডিয়ামে বিরাট কোহলি মাঠে থাকাকালীনই কি দেখা মিলবে সন্তানসম্ভবা অনুষ্কা শর্মার? জল্পনা ছিল তুঙ্গে। অনুষ্কার দেখা মিলেছে বটে। তবে গ্যালারিতে সাদা ঢিলে পোশাকে তেমন ভাবে বোঝা যায়নি কিছুই। তার পরেও অধীর অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। স্টেডিয়াম থেকে হোটেলের ঢুকতেই শেষমেশ চোখে পড়ল অনুষ্কার স্ফীতোদর। এমনকি, বার কয়েক পেটে হাত বোলাতেও দেখা গেল অভিনেত্রীকে। এত দিনের জল্পনা কি তবে সত্যি হল?

ভারতের ক্রিকেট দলের হোটেলে স্বামী ও ক্রিকেট তারকা বিরাটের হাত ধরেই প্রবেশ করেন অনুষ্কা। হোটেলে ঢোকার পর থেকে অনুষ্কাকে মুহূর্তের জন্য কাছছাড়া করেননি বিরাট। গোটা সময়টাই অনুষ্কার হাত ধরে ছিলেন তিনি। ভিড় কাটিয়ে সাবধানে অনুষ্কাকে হোটেলের ঘরে নিয়ে যেতেও দেখা গেল বিরাটকে। স্ত্রীর প্রতি বিরাটের এই অতি-সাবধানতাই কি তবে এত দিনের জল্পনায় সিলমোহর দিল? নেটাগরিকদের ধারণা তেমনটাই।

বিশ্বকাপের ভারত বনাম পাকিস্তান ম্যাচের জন্য শনিবার বেলার দিকে আমদাবাদে উপস্থিত হন অনুষ্কা। কালো পোশাকে বিমানবন্দর থেকে বেরিয়েই গাড়িতে উঠে পড়েন তিনি। ম্যাচ চলাকালীন গ্যালারিতে সাদা পোশাক পরে রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদেহের পাশে বসে ছিলেন অভিনেত্রী। গ্যালারিতে অনুষ্কার ছবি তোলার আবদার করেন গায়ক অরিজিৎ সিংহও। তাঁর আবদারে একটুও রাগ করেননি, বরং হাসিমুখে ক্যামেরার জন্য পোজ় দেন বিরাট-পত্নী।

অনুষ্কার দ্বিতীয় বার সন্তানসম্ভবা হওয়ার খবরে গত কয়েক সপ্তাহ ধরে সরগরম বলিপাড়া। গত মাসের শেষের দিকে একটি ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে দেখতে পাওয়া গিয়েছিল অনুষ্কাকে। তাঁর পোশাক দেখে ছবিশিকারিদের ধারণা হয় যে, তিনি সন্তানসম্ভবা। যদিও অভিনেত্রীর অনুরোধে সেই সময় তাঁর কোনও ছবি প্রকাশিত হয়নি। অনুষ্কা আশ্বাস দেন যে, খুব শীঘ্রই নিজেদের তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন তাঁরা। এ বার প্রকাশ্যে চলে এল নায়িকার স্ফীতোদরও। এখন বিরাট-অনুষ্কার কাছ থেকে সুখবরের আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE