Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Bobby Deol in animal

‘অ্যানিম্যাল’-এ ববির ধর্ষণ দৃশ্য কতটা জরুরি, জানালেন তাঁর পর্দার তৃতীয় স্ত্রী মানসী

ববির কেরিয়ারের মোড় ঘুরে গিয়েছে ‘অ্যানিম্যাল’ ছবির মাধ্যমে। তবে ছবিতে হিংস্রতা ও বর্বরতার এক অন্য রূপ দেখিয়েছেন অভিনেতা। আদৌ কি দরকার ছিল এমন দৃশ্যের? মুখ খুললেন ববির সহ-অভিনেত্রী।

Bobby deol on screen wife Mansi Taxak made a shocking Statement about some scene in Animal movie

‘অ্যানিম্যাল’ ছবির একটি দৃশ্যে মানসী তক্ষক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ১৩:৪৩
Share: Save:

বক্স অফিসে ঝড় তুলেছে রণবীর কপূর, ববি দেওল, রশ্মিকা মন্দানা, তৃপ্তি ডিমরি অভিনীত ছবি ‘অ্যানিম্যাল’। মাত্র ৭ দিনেই এই ছবি বিশ্বব্যাপী ৫০০ কোটির উপর ব্যবসা করেছে। ছবির প্রায় গোটাটা জুড়েই রয়েছেন রণবীর। মাত্র ২০ মিনিটে নিজের উপস্থিতি দিয়ে যে রীতিমতো ঝড় তুলেছে তিনি ববি দেওল। গোটা ছবিতে তিনি নির্বাক। তবে তাঁর কর্মই যেন দর্শকদের মধ্যে তাঁকে জনপ্রিয় করেছে, পাশাপাশি সমলোচিত হয়েছেন। এই ছবিতে আব্রারের চরিত্রে দেখা গিয়েছে ববিকে। উগ্র, নারীবিদ্বেষী, অত্যাচারী একটি চরিত্র। ছবিতে নিজের তৃতীয় স্ত্রীর সঙ্গে বিয়ের দিন প্রকাশ্যেই কামে মত্ত হন তিনি। ধর্ষণ করেন স্ত্রীকে। ছবিতে অভিনেতার তৃতীয় স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মানসী তক্ষক। সেই কারণে সমালোচিত হয়েছেন তিনি দর্শকদের একাংশের মধ্যে। তবে ববিকে এমন ধর্ষণের দৃশ্যে অভিনয়ে পূর্ণ সমর্থন জানাচ্ছেন তাঁর পর্দার স্ত্রী মানসী।

ববির সহ-অভিনেত্রী হিসাবে এমন একটি দৃশ্যে অভিনয় করে কেমন অনুভূতি মানসীর? সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, এমন একটি ধর্ষণের দৃশ্যের পূর্ণ সমর্থন করেন তিনি। এই প্রসঙ্গে মানসীর যুক্তি, ‘‘দেখুন, আমার মনে হয়, নিজের বিয়েতে এমন ঘটনা ঘটবে কেউ-ই এমন আশা করেন না। বিয়ের দৃশ্যের লাইটিং থেকে শুরু করে গান— সব কিছু এত সুন্দর। শৈল্পিক মান দেখুন, গানটা রীতিমতো ভাইরাল। সব কিছু সুন্দর চলছিল। আচমকাই তাল কাটে। আসলে এটা দর্শকের জন্য বার্তা ছিল, যদি রণবীর এমন হতে পারেন, তা হলে ছবির খলনায়ক কেমন হবে ভাবুন! আমি মনে করি, ববি স্যারের চরিত্রটির ভিত্তি স্থাপন করতে অমন একটি দৃশ্য অত্যন্ত প্রয়োজনীয় ছিল।’’ শেষে অবশ্য মানসীর সংযোজন, ‘‘আমার নিজের বিয়েতে এমন কিছু হোক একেবারেই চাইব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE