Advertisement
০৩ মে ২০২৪
Ali Fazal

বিয়ের পরেই কাজে ফিরলেন আলি ফজল, আরও এক বার পাড়ি হলিউডে

‘ডেথ অন দ্য নাইল’ মুক্তি পেয়েছে। আবার হলিউড ছবিতে দেখা যাবে আলি ফজলকে।

 ছুটি শেষ হতেই ফের কাজে ফিরলেন আলি ফজল।

ছুটি শেষ হতেই ফের কাজে ফিরলেন আলি ফজল। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৯:৩২
Share: Save:

৪ অক্টোবর লখনউতে রিচা চড্ডার সঙ্গে চার হাত এক হয় আলি ফজলের। বিয়ের জন্য বিগত এক মাস কাজ থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন আলি ফজল। ছুটি শেষ হতেই ফের কাজে ঝাঁপিয়ে পড়েলন অভিনেতা। নতুন ছবিতে দেখা যাবে তাঁকে। তবে বলিউড নয়, আরও এক বার হলিউডের ছবিতে সুযোগ পেয়েছেন অভিনেতা। দু’বার অস্কারজয়ী তথ্যচিত্র পরিচালক বিল গাটেনটাগের নতুন ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন আলি।

যুদ্ধবিদ্ধস্ত আফগানিস্তানের প্রেক্ষাপটে পরিকল্পিত এই ছবির নাম ‘আফগান ড্রিমারস’। আলি জানিয়েছেন, ‘‘এ রকম বড় মাপের এক জন পরিচালকের ছবির অংশ হতে পেরে আমি প্রচণ্ড খুশি এবং উত্তেজিত। এ রকম একটা গল্পকে দর্শকদের সামনে নিয়ে আসার প্রয়োজন ছিল। আর সেই গল্পে আমিও রয়েছি বলে আরও ভাল লাগছে।’’

২০১৭ সালে আফগান প্রযুক্তিবিদ ও উদ্যোগপতি রোয়া মেহবুব এক দল উৎসাহী মহিলাকে নিয়ে শুরু করেছিলেন একটি রোবোটিক্স গবেষণা দল। পাশাপাশি আফগান মহিলাদের প্রযুক্তিগত ভাবে দক্ষ করে তুলতেও রোয়ার ভূমিকা অনস্বীকার্য। ছবিতে সামগ্রিক ভাবে পুরুষতান্ত্রিক সমাজে আফগান নারীদের লড়াইকেও তুলে ধরা হবে বলে জানা গিয়েছে। রোয়ার চরিত্রে অভিনয় করবেন কানাডার অভিনেত্রী নিকোল বুশেরি।

মরোক্কোতে ইতিমধ্যেই ছবির শুটিং শুরু হয়েছে। এ ছাড়াও বুদাপেস্টে এই ছবির শুটিং হবে বলে খবর। প্রায় পঞ্চাশ দিনের শুটিং শিডিউল রয়েছে ইউনিটের। উল্লেখ্য, দু’টি স্বল্পদৈর্ঘ্যের ছবির জন্য অস্কার জিতেছিলেন এই ছবির পরিচালক বিল।

চলতি বছরেই মুক্তি পেয়েছিল হলিউড ছবি ‘ডেথ অন দ্য নাইল’। এই ছবিতে আলি ছাড়াও ছিলেন গাল গ্যাডোটের মতো অভিনেত্রী। অন্য দিকে ‘কান্দাহার’ ছবির শুটিংও শেষ করেছেন রিচা চাড্ডার স্বামী আলি। এই ছবিতে আলির বিপরীতে রয়েছেন ‘থ্রি হান্ড্রেড’ খ্যাত অভিনেতা জেরার্ড বাটলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ali Fazal hollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE