Advertisement
০২ মার্চ ২০২৪
Ranbir Kapoor-Alia Bhatt

রণবীর-আলিয়ার মেয়ের জন্য সেজে উঠছে নতুন ন’তলা বাড়ি! কপূর পরিবারের রাজকন্যা বলে কথা

রণবীর কপূর-আলিয়া ভট্টের সদ্যোজাত যেন খুশির জোয়ার বয়ে এনেছে কপূর পরিবার। মেয়েকে কোলে নিয়ে কেঁদে ভাসালেন রণবীর। নীতু কপূর মজেছেন নতুন অতিথিকে আপ্যায়ন করে ঘরে তুলবেন বলে।

সদ্যোজাতকে নিয়ে ন’তলা বাড়িতেই উঠবেন  রণবীর-আলিয়া।

সদ্যোজাতকে নিয়ে ন’তলা বাড়িতেই উঠবেন রণবীর-আলিয়া। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৭:৫০
Share: Save:

গত তিন বছর ধরে নতুন করে সেজে উঠছিল ঋষি কপূর এবং নীতু কপূরের পুরনো বাড়ি কৃষ্ণ রাজ বাংলো। বিয়ের পর রণবীর কপূর এবং আলিয়া ভট্টের নতুন ঠিকানাও এটাই হওয়ার কথা ছিল। তবে কিছু কাজ বাকি ছিল। অবশেষে সেই মহল তৈরি। সময়টা এর চেয়ে ভাল যে হতে পারে না, তা বলাই বাহুল্য। কারণ গত ৬ নভেম্বর আলিয়া-রণবীরের ঘর আলো করে এসেছে ছোট্ট এক কন্যা। শোনা যাচ্ছে, রণবীর-আলিয়া সদ্যোজাতকে নিয়ে খুব উঠবেন এই নতুন বাড়িতেই।

রণলিয়ার ছোট্ট মেয়ে কপূর পরিবারের খুশির জোয়ার এনেছে। পাশাপাশি বলিউডও উল্লাসে মেতেছে। কর্ণ জোহর তো বলেই দিয়েছেন যে, তাঁর দাদু হওয়ার মতোই আনন্দ হচ্ছে। তবে খুদের ঠাকুমা মানে নীতু কপূরও নতুন অতিথিকে পেয়ে আহ্লাদে গদগদ। পরিবারের তাকে স্বাগত জানানোর জন্য যাবতীয় প্রস্তুতি তিনি শুরু করে দিয়েছেন। কৃষ্ণ রাজ বাংলো সেজে উঠছে নতুন করে। ন’তলা বাড়ির একটি তলায় থাকবেন নীতু কপূর। আরও এক তলায় থাকবেন আলিয়া এবং রণবীর। তাদের মেয়ে অবশ্যই তাদের সঙ্গেই থাকবেন। তবে আরও একটি তলা পুরোটাই ধরা আছে সদ্যোজাতের জন্য!। একেই বলে সোনার চামচ মুখে জন্ম। বাড়ির আরও একটি তলায় খুদের পিসি মানে রণবীর কপূরের বোন রিদ্ধিমা এবং তাঁর ছেলে মাঝেমাঝে এসে থাকবেন। অন্য ফ্লোরগুলির মধ্যে একটিতে হবে রণলিয়ার দপ্তর। যেখানের তাঁরা ছবির চিত্রনাট্য শুনবেন। আর বাকি তলাগুলিতে নানা রকম প্রমোদের ব্যবস্থা থাকবে। জানা গিয়েছে, প্রয়াত অভিনেতা ঋষি কপূরের জন্যেও আলাদা করে বাড়ির এক অংশ বরাদ্দ করা আছে।

এই গোটা বছরটাই রণবীর-আলিয়ার জীবন প্রায় বদলে দিয়েছে। বছরের গোড়ার দিকে তাঁদের দীর্ঘ প্রেম পরিণতি পায়। তার পর তাঁদের একসঙ্গে অভিনীত প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে বিপুল সাফল্য পায়। তার পরই তাঁদের কোলে আসে ফুটফুটে রাজকন্যা। মেয়েকে কোলে নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন রণবীরও। আপাতত দু’জনেই সদ্য বাবা-মা হওয়ার স্বাদ নিচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE