Advertisement
০৩ মে ২০২৪
Tollywood Actor

কলকাতার গণ্ডি ছাড়িয়ে মুম্বই পাড়ি, হিন্দি ধারাবাহিকে হাতেখড়ি হবে টালিগঞ্জের এই নায়িকার?

টেলিভিশন জগতের তিনি পরিচিত মুখ। বেশ কিছু ধারাবাহিক ইতিমধ্যেই সেরে ফেলেছেন তিনি। এ বার মায়ানগরীতে যাওয়ার প্রস্তুতি নিয়েই ফেললেন।

টালিগঞ্জের গন্ডি ছাড়িয়ে মুম্বইয়ে এই নায়িকা?

টালিগঞ্জের গন্ডি ছাড়িয়ে মুম্বইয়ে এই নায়িকা? ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৩:৫৪
Share: Save:

চার মাস হল শেষ হয়েছে ‘গঙ্গারাম’। ধারাবাহিক চলাকালীনই সাতে পাকে বাধা পড়েছিলেন নায়িকা সোহিনী গুহ রায়। ধারাবাহিক শেষে আপাতত সংসারে মন দিয়েছেন নায়িকা। তবে কি এখন শুধুই সংসারে মন দেবেন নায়িকা? এমন ‌অনেক প্রশ্ন ঘুরে ফিরে আসছে। এখন কী করছেন তিনি? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

কলকাতায় নিজেকে সীমাবদ্ধ রাখতে রাজি নন নায়িকা। তিনি বললেন, “কথাবার্তা চলছে ধারাবহিকের।” এখানেই রয়েছে আরও একটি চমক। তিনি বলেন, “কলকাতার ধারাবাহিকে তো আছেই, মুম্বইয়ের একটি প্রযোজনা সংস্থার সঙ্গে কথা হচ্ছে।” তিনি আরও যোগ করেন। বলেন, “এখনও কিছুই চূড়ান্ত হয়নি। ৫০ শতাংশ কথা হয়েছে। এখনও অনেক কিছুই বাকি।”

শীঘ্রই ছোট পর্দায় ফিরবেন নায়িকা?

শীঘ্রই ছোট পর্দায় ফিরবেন নায়িকা? ফাইল-চিত্র।

কলকাতার কোনও প্রযোজনা সংস্থা নয়, মুম্বইয়ের এক প্রযোজনা সংস্থার সঙ্গে কথা হচ্ছে তাঁর। পরিবার সংসার সামলে তা হলে মুম্বই পাড়ি দেওয়ার জন্য প্রস্তুত নায়িকা। সোহিনী বলেন, “হ্যাঁ, এখন যদি ঝুঁকি না নিই, তা হলে আর কখন নেব?”

প্রসঙ্গত, এই মুহূর্তে নিজের বাড়ি কোচবিহারে রয়েছেন তিনি। বা়ড়ির একাংশ নতুন করে তৈরি হয়েছে। বাড়ির পুজোর সেই ছবিও ভাগ করে নিয়েছেন নায়িকা। আপাতত নতুন বছরের অপেক্ষা। ২০২৩ সালেই আসতে পারে সেই সুখবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sohini Guha Roy Tollywood Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE