Advertisement
৩০ মে ২০২৪
Dolon Roy-Dipankar De

দীপঙ্কর দে-র সঙ্গে সম্পর্কে জড়িয়েছে মেয়ে, প্রথম শুনে কী বলেছিলেন দোলন রায়ের মা?

প্রায় ২৫ বছর হল, সম্পর্কে রয়েছেন দীপঙ্কর দে এবং দোলন রায়। শুরুর দিনগুলি কেমন ছিল তাঁদের?

দোলন-দীপঙ্করের শুরুর সেই দিনগুলো।

দোলন-দীপঙ্করের শুরুর সেই দিনগুলো। ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৩:২৪
Share: Save:

প্রায় ২৪ বছরের পার্থক্য তাঁদের। বয়সের ফারাক যতই থাকুক না কেন, মনের মিল হওয়ার থাকলে তা কি কখনও বাধা হতে পারে? তাঁদের ক্ষেত্রেও ব্যাপারটা তেমনই হয়েছিল। অভিনেত্রী দোলন রায় এবং অভিনেতা দীপঙ্কর দে। তাঁদের জুটি নিয়ে চর্চা কম হয়নি। তাঁদের সম্পর্কের শুরুর দিনগুলো কেমন ছিল? ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে এসে ফিরে গেলেন সেই দিনগুলোয়।

সম্পর্কের শুরু ১৯৯৭ সালে। কাজের সূত্রেই বাইরে গিয়েছিলেন তাঁরা। সেখান থেকেই সম্পর্কের সূত্রপাত। সেই বছরই ‘সংঘাত’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু দেশের বাইরে থাকায় যেতে পারেননি, তাঁর মা গিয়েছিলেন পুরস্কার নিতে। আর সেই বছরই প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। সেই মঞ্চে তাঁকে প্রশ্ন করা হয়, এত বছরের পার্থক্য সমাজ কী বলবে, পরিবারের কী প্রতিক্রিয়া হবে— এই সব মানিয়ে নিতে অসুবিধা হয়নি?

দোলনের উত্তর, “হ্যাঁ, হয়েছিল তো। মা মেনে নেননি। পরিবারও প্রথমে মেনে নেননি। তার পর ধীরে ধীরে মেনে নেন তাঁরা। তবে যে হেতু ও (দীপঙ্কর দে) আমার থেকে বয়সে অনেকটাই বড়, আমায় সব সময় আগলে রাখে। কোথায় কী বলতে হবে সবটাই ও গাইড করে দেয়।”

প্রসঙ্গত, বহু বছরে সম্পর্কে থাকার পর ২০২০ সালে কাগজে-কলমে বিয়ে সারেন তাঁরা। আপাতত দোলন ব্যস্ত নিজের ধারাবাহিকের কাজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dipankar De Dolon Roy Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE