Advertisement
০২ মে ২০২৪
Alia Bhatt

মা হওয়ার পর প্রথম প্রতিক্রিয়া, অনুরাগীদের উদ্দেশে কী লিখলেন আলিয়া?

মা হলেন আলিয়া ভট্ট। শুভেচ্ছায় ভাসছেন আলিয়া-রণবীর। দম্পতির তরফে প্রথম প্রতিক্রিয়া এল প্রকাশ্যে।

সন্তান হওয়ার  খবর ঘোষণা করলেন আলিয়া।

সন্তান হওয়ার খবর ঘোষণা করলেন আলিয়া। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১৪:২৬
Share: Save:

এ যেন আলিয়ার স্বপ্নপূরণ। যখন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন মহেশ-কন্যা, সেই সময় অকপটে জানান তাঁর রণবীরের প্রতি অনুরাগের কথা। সময় বদলেছে, যুগল থেকে দম্পতি হন রণবীর-আলিয়া। জীবনে আরও এক ধাপ উত্তরণ হল এই তারকা দম্পতির। রবিবার সকালে কন্যাসন্তানের অভিভাবক হলেন ‘রণলিয়া’। দুপুর ১২টা ৪০ মিনিট নাগাদ কপূর খানদানে আগমন হল নতুন অতিথির। তার পর থেকেই নেটদুনিয়ায় শুভেচ্ছায় ভাসছেন আলিয়া-রণবীর। এবার নিজেই আনন্দ জাহির করলেন মা আলিয়া।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিংহ-সিংহী ও তাদের শাবকের ছবি দিয়ে আলিয়া লেখেন, ‘‘আর আমাদের জীবনের সেরা খবরটা এল— আমাদের সন্তান এসেছে, সে যেন এক আশ্চর্য মেয়ে, সদ্য অভিভাবক হয়ে আমরা শুভেচ্ছার বন্যায় ভাসছি! সকলকে রণবীর-আলিয়ার তরফ থেকে অনেক অনেক ভালবাসা।’’ অভিনেত্রীর এই পোস্টের নীচে শুভেচ্ছাবার্তা উপচে পড়েছে। অক্ষয় কুমার থেকে শুরু করে সোনম কপূর, অনুষ্কা শর্মা, অনন্যা পাণ্ডে, নেহা ধূপিয়া, কৃতি শ্যানন, মৌনী রায়ের মতো তারকারা নতুন বাবা-মাকে শুভেচ্ছায় ভরিয়ে দেন।

চলতি বছর ১৪ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন রণবীর-আলিয়া। তার পর জুন মাসে অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন আলিয়া। রবিবার মা হলেন রণবীর-ঘরনি। সামনে আলিয়ার ৩০তম জন্মদিন। বোন আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়ে সেই সময় দিদি শাহিন ভট্ট বলেন, ‘‘এ বছর বোনের ৩০তম জন্মদিনে খুবই ধুমধাম হবে!’’ নবজাতকের জন্য নার্সারি গোছানো থেকে শুরু করে বাড়ি সাজানো সবই সারা। এখন শুধু অপেক্ষা নবজাতকের বাড়িতে প্রথম পা রাখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE