Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Ayushmann Khurrana

পাঁচ দিন পর ছবির মুক্তি, শাহরুখের ‘মন্নত’ ঘুরে মানত করে এলেন আয়ুষ্মান খুরানা

শাহরুখের বাড়ির সামনে নিজের একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করেছেন আয়ুষ্মান। ছবিতে দেখা যাচ্ছে, অভিনেতা নিজের গাড়ির ‘সানরুফ’ থেকে মাথা বার করে ‘মন্নত’-এর দিকে তাকিয়ে আছেন।

ছবি মুক্তির আগে বলিউডের বাদশা শাহরুখ খানের বাড়ি ‘মন্নত’ দর্শন সেরে এলেন আয়ুষ্মান খুরানা। নিজস্ব ছবি।

ছবি মুক্তির আগে বলিউডের বাদশা শাহরুখ খানের বাড়ি ‘মন্নত’ দর্শন সেরে এলেন আয়ুষ্মান খুরানা। নিজস্ব ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১১:১০
Share: Save:

জীবনে কিছু পাওয়ার প্রবল ইচ্ছে থাকলে, এক বার ‘মন্নত’ ঘুরে আসুন। মুম্বইয়ের পশ্চিম বান্দ্রায় গেলে হামেশাই শোনা যায় এ কথা। পর্যটকেরা শোনেনও। মুম্বইয়ে গিয়ে অন্তত এক বার ‘মন্নত’ দর্শন করেননি, এমন লোক খুব কমই আছে। নিজের ছবি মুক্তির আগে বলিউডের বাদশা শাহরুখ খানের বাড়ি ‘মন্নত’ দর্শন সেরে এলেন আয়ুষ্মান খুরানা। আগামী ২ ডিসেম্বর তাঁর ছবি ‘অ্যান অ্যাকশন হিরো’ মুক্তি পাচ্ছে। তার আগে ‘মন্নত’ ঘুরে মানত করে এলেন অভিনেতা।

ছবির প্রচারে ব্যস্ত আয়ুষ্মান। সেই সূত্রেই রবিবার বান্দ্রায় গিয়েছিলেন অভিনেতা। সেখান থেকে ফেরার সময় ‘মন্নত’-এর সামনে গাড়ি দাঁড় করান তিনি। শাহরুখের বাড়ির সামনে নিজের একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করেছেন আয়ুষ্মান। ছবিতে দেখা যাচ্ছে, অভিনেতা নিজের গাড়ির ‘সানরুফ’ (গাড়ির ছাদের যে অংশ খোলা বন্ধ করা যায়) থেকে মাথা বার করে মন্নতের দিকে তাকিয়ে আছেন। ওই ছবিতে শাহরুখের ‘বাজ়িগর’ ছবির ‘বাজ়িগর, ও বাজ়িগর’ গানটিও জুড়ে দেওয়া হয়েছে। ইনস্টাগ্রামে ছবিটি ভাগ করে নিয়ে ‘শাহরুখ-ভক্ত’ আয়ুষ্মান লিখেছেন, “মন্নতের সামনে দিয়ে যাচ্ছিলাম। তাই, নিজের জন্য একটা প্রার্থনা করলাম।’’ ওই পোস্টে নিজের নতুন ছবির মুক্তির কথাও উল্লেখ করেছেন আয়ুষ্মান।

মুহূর্তের মধ্যে সমাজমাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে আয়ুষ্মানের ওই ছবি। এক শাহরুখ-ভক্ত ছবির নীচে মন্তব্য করেন, ‘‘মন্নত শুধু বাড়ি নয়, আমাদের মন্দিরও।’’ অভিনেতা মণীশ পাল লিখেছেন, “এই গানটি, বিশেষ করে এই লাইনগুলো! আহা!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayushmann Khurrana Shahrukh Khan Mannat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE