Advertisement
০৫ মে ২০২৪
Bipasha Basu

মেয়ে দেবীকে স্তন্যপান করাচ্ছেন বিপাশা, নতুন বছরে মেয়ের সঙ্গে আদুরে ছবি অভিনেত্রীর

নভেম্বর মাসে মা হয়েছেন বিপাশা বসু। তার পর থেকেই বিভিন্ন সময় মেয়ের ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। এ বার প্রকাশ্যে মা-মেয়ের অন্য ছবি।

মেয়ে দেবীর সঙ্গে আদুরে ছবি ভাগ করে নিলেন বিপাশা।

মেয়ে দেবীর সঙ্গে আদুরে ছবি ভাগ করে নিলেন বিপাশা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৭:৩৩
Share: Save:

বলিপাড়ার প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম তিনি। তবে বর্তমানে রোল ক্যামেরা, লাইট, অ্যাকশনের জগৎ থেকে অনেকটাই দূরে নায়িকা। সকাল থেকে রাত অবধি তাঁর সারাটা সময়ই এখন শুধুই মেয়ের। তিনি বিপাশা বসু। বুধবার বিকালে মেয়ের সঙ্গে একটি আদুরে ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

নায়িকা মানেই তাঁদের চেহারা ঠিক রাখতে হবে। তাই সদ্য মা হওয়ার পর অনেকেই ছবি দেন না নিজের। কিন্তু বিপাশা যেন উল্টো পথের পথিক। মেয়েকে স্তন্যপান করানোর ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিলেন বিপাশা। দেখে বোঝা কঠিন। কারণ এখনও মেয়ের ছবি প্রকাশ্যে আনতে নারাজ। তাই তো বুধবার সকালে মেয়ের মুখ ঢেকেই স্তন্যপান করানোর ছবি দিলেন বিপাশা। এমন সুন্দর ছবি দেখে খুশি তাঁর অনুরাগীরা।

প্রসঙ্গত, কয়েক দিন আগে বাবা কর্ণ সিংহের সঙ্গে ঘুমন্ত দেবীর ছবি দেন বিপাশা। পরনে ফ্রক, গোলাপি দস্তানায় ঢাকা একরত্তির হাত চোখের উপর রাখা। বাবা-মেয়ের ঘুমন্ত এই ছবি শেয়ার করে বিপাশা লেখেন, ‘‘এটাই ভালবাসা।’’

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং কর্ণ। চলতি বছর অগস্ট মাসে সন্তান সম্ভাবনার খবর ভাগ করে নিয়েছিলেন দু’জনে।

প্রকাশ্যে মেয়ের সঙ্গে বিপাশার সেই মুহূর্ত।

প্রকাশ্যে মেয়ের সঙ্গে বিপাশার সেই মুহূর্ত। ছবি: ইনস্টাগ্রাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bipasha Basu Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE